বড় খবর


টলিউডে বিয়ের মরসুম, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন গৌরব-দেবলীনা

বিয়ের অনুষ্ঠানের কী পরছেন? জানালেন অভিনেত্রী।

gourab

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। ইতিমধ্যেই একাধিক টেলিতারকাদের বিয়ে খবর প্রকাশ্যে এসেছে। এবার শোনা যাচ্ছে, গৌরব চট্টোপাধ্যায়ও (Gourab Chatterjee) নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আগামী ডিসেম্বরে মাসেই। পাত্রী? তাঁর পরিচয় সম্ভবত আর আলাদা করে দেওয়ার প্রয়োজন পড়ে না। তিনি দেবলীনা কুমার (Devlina Kumar)। অভিনেতার বোন মৌ-এর বিয়েতে আলাপ দু’জনের। সেই থেকেই ডেট, তারপর প্রেম। আর দীর্ঘদিনের সেই সম্পর্ককেই এবার আইনি স্বীকৃতি দিতে চলেছেন তারকাজুটি গৌরব ও দেবলীনা। কেনাকাটিও সাড়া। কবে কী পড়ছেন দেবলীনা, জানালেন সব।

তা ‘রঙ্গবতী’ দেবলীনা কুমারের সঙ্গে কবে ছাদনাতলায় যাচ্ছেন মহানায়কের উত্তরসূরী গৌরব চট্টোপাধ্যায়? শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৯ তারিখেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন দেবলীনা-গৌরব। ইতিমধ্যেই সেই গুঞ্জনে সায় দিয়েছেন অভিনেত্রী। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে দেবলীনা জানিয়েছেন, আগামী ৯ ডিসেম্বর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের উপস্থিতিতেই অগ্নি সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। রেজিস্ট্রি হবে ডিসেম্বরের ১৫ তারিখ। তবে বিয়ের অনুষ্ঠান এখন হলেও রিসেপশন কিন্তু ঢের দেরী। আগামী বছর মার্চ মাসে। তা এত দেরি কেন?

gourab

দেবলীনা নিজেই খোলসা করেছেন যে কেন এত দেরী করে রিসেপশনের পরিকল্পনা করেছেন তাঁরা। কারণ অভিনেত্রীর মাসি থাকেন লন্ডনে। এই অতিমারী আবহে এই মুহূর্তে তাঁরা এদেশে আসতে পারছেন না। তাই প্রিয়জনকে ছাড়া বিয়ের অনুষ্ঠান হলেও রিসেপশন করতে নারাজ তারকাজুটি। অতঃপর আগামী বছর মার্চেই গ্র্যান্ড রিসেপশনের আয়োজন হচ্ছে। উত্তম কুমারের নাতির বিয়ে বলে কথা। এলাহী আয়োজন যে থাকছে, তাতে কোনও সন্দেহ নেই। বিয়ের পর উত্তম কুমারের ভবানীপুরের বাড়িতেই থাকবেন দেবলীনা।

দেবলীনা জানিয়েছেন, বিয়ের দিন লাল বেনারসি ছাড়া অন্য কিছু ভাবতেই পারেন না তিনি। দীপাবলির পরের দিনই গিয়ে টুকটুকে লাল বেনারসি শাড়ি কিনে এনেছেন। রেজিস্ট্রির দিন পরবেন ইন্দো-ওয়েস্টার্ন। তবে কাজ থেকে বিরতি নেননি দেবলীনা-গৌরবের কেউই! ৭ তারিখ অবধি অরিন্দম শীলের তীরন্দাজ শবর-এর শুটিং রয়েছে অভিনেত্রীর। এমনকী রেজিস্ট্রির দিনও একটা শুট পড়ে গিয়েছে। তাই খানিক চিন্তায় কনে দেবলীনা কুমার।

Web Title: Devlina kumar gourab chatterjee are getting hitched in december

Next Story
আনুষ্ঠানিকভাবে ‘প্রতিদ্বন্দ্বী’র পোস্টার প্রকাশ্যে আনলেন রুদ্রনীল, শাশ্বত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com