scorecardresearch

বড় খবর

‘ইনিও একদিন ভোটে দাঁড়াবে..’, দেবলীনার বেশরম নাচ দেখেই ঢোঁক গিলছে নেটপাড়া

দেবলীনার সঙ্গে দীপিকার তুলনা হয়… কী বলছেন অভিনেত্রী?

‘ইনিও একদিন ভোটে দাঁড়াবে..’, দেবলীনার বেশরম নাচ দেখেই ঢোঁক গিলছে নেটপাড়া
দেবলীনার বেশরম রং গানে চরম নাচ

দীপিকার বেশরম রং যতই বিতর্ক সৃষ্টি করুক না কেন, এই গান কিন্তু মনে গেঁথে গিয়েছে শ্রোতাদের। তারকাদের অনেকেই এই গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছেন। কেউ কেউ তো দীপিকাকে টেক্কা দিয়েছেন এমন কথাও শোনা গিয়েছে। তবে এবার দেবলীনা কুমার সমুদ্র সৈকতে এই গানে নাচতেই বিরাট শোরগোল।

গৌরবের সঙ্গে থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন দেবলীনা। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় নানান আপডেট দিয়ে চলেছেন। এবার, পরনে ময়ূর্কণ্ঠি বিকিনি এবং টপ নোট বান – বিচ লুক একেবারে পারফেক্ট। সমুদ্রের ধারে গিয়েছেন একটু বেশরম না হলে হয়? তাই তো, বিতর্কিত এই গানে নেচে গেয়ে একসার অভিনেত্রী। কিন্তু, তাঁর এই নাচ একেবারেই মনে ধরল না নেটপাড়ার। দীপিকার সঙ্গেই তুলনা টানলেন অনেকে। রীতিমতো ট্রোল অভিনেত্রী।

সোজাসুজি দেবলীনাকে কাকিমা বলে আক্রমণ নেটজনতার। এখানেই শেষ নয়, দেবলীনা কুমার যে দেবাশীষ কুমারের মেয়ে একথা কারওর অজানা নয়। তাই রাজনৈতিক প্রসঙ্গ টানতেও ভুল হল না অনেকের। সোজা বলে বসলেন, দেখে রাখুন! এরাও একদিন ভোটে দাঁড়াবেন। ভাবা যায়? কিন্তু দেবলীনা থেমে যাওয়ার নয়। উত্তরে সটান বললেন, ভাবুন ভাবুন, ভোট টা দেবেন কিন্তু। আবার কারওর বক্তব্য, দীপিকা আপনার থেকে হাজার গুণ ভাল করেছেন। আরেকটু চেষ্টা করতে পারতেন।

devlina kumar, beshram rang, devlina kumar tolly news, devlina kumar actress, devlina kumar gourab chatterjee, devlina kumar tollywood, devlina kumar dance on besharam rang

দীপিকার মত হচ্ছে না? কিন্তু দুটো মানুষের মধ্যে তো অনেক পার্থক্য। একরকম হবেই বা কী করে? তুলনা আরও সহজ করে দিলেন দেবলীনা। নিজেই বললেন, “দীপিকার মত হবে না কারণ আমি দীপিকা নই”। প্রসঙ্গত, রাজনৈতিক মন্তব্যের পরেও যে অনন্য উত্তর দিয়েছেন দেবলীনা তাতেই প্রশংসা পেয়েছেন অনেক। তবে, আগেও জানিয়েছিলেন সবসময় বাবার পরিচয় তিনি ব্যবহার করেন না। নিজের মত করেই চলতে ভালবাসেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Devlina kumar trolled on her beshram rang performance