scorecardresearch

বড় খবর

‘স্বামী মারত রোজ, সহ্য করতে না পেরেই মৃত্যু দিব্যার’, সহকর্মীর মৃত্যুতে বিস্ফোরক দেবলীনা

রবিবারই মৃত্যু হয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী দিব্যা ভাটনগরের।

‘স্বামী মারত রোজ, সহ্য করতে না পেরেই মৃত্যু দিব্যার’, সহকর্মীর মৃত্যুতে বিস্ফোরক দেবলীনা

স্বামীর সঙ্গে সম্পর্ক মোটেই ভাল ছিল না দিব্যা ভাটনগরের (Divya Bhatnagar)। নিয়মিত স্বামী গগন গব্রুর হাতে মার খেতেন দিব্যা, সহকর্মীর মৃত্যুতে বিস্ফোরক টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharya)।

জনপ্রিয় টেলি অভিনেত্রী দেবলীনার কথায়, “দিব্যার স্বামী তাঁকে ভীষণ অত্যাচার করতেন। রোজ মারধর খেতে হত তাঁকে। দিনের পর দিন এই অত্যাচার সহ্য করতে না পেরেই অসুস্থ হয়ে পড়েন দিব্যা ভাটনগর। তার জেরেই শেষ পর্যন্ত জীবনযুদ্ধে হার মানতে হয় তাঁকে।” এর পাশাপাশি তিনি এও বলেন যে, গগন গব্রু নিজের ভালবাসার জালে দিব্যাকে ফাঁসিয়ে ছিলেন। এমনকী, একসময়ে দিব্যার হাতে পায়ে ধরে হিমাচল থেকে মুম্বইতে থাকতে আসেন তিনি। কারণ, গগনের বিরুদ্ধে শিমলার এক থানায় যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছিল। যে অভিযোগের ভিত্তিতে মাস ছয়েক জেলও খাটতে হয় তাঁকে। কিন্তু দিব্যা ভালবাসায় পড়ে এসবে কান দেননি। এমনটাই মত অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে দিব্যা ভাটনগরের স্বামী গগন গব্রুকে নিয়ে এসব অভিযোগ তোলেন দেবলীনা ভট্টাচার্য।

উল্লেখ্য, দিব্যার স্বামীর বিরুদ্ধে এই একই অভিযোগ এনেছিলেন তাঁর মা-ও। দিব্যার অসুস্থতার খবরের মাঝেই তাঁর স্বামীর দিকে আঙুল তোলেন অভিনেত্রীর মা। মেয়েকে হাসপাতালে ভরতি করার পর তিনি অভিযোগ করেছিলেন, বিয়ের কয়েক মাসের মধ্যেই দিব্যাকে ছেড়ে চলে যান তাঁর স্বামী। শুধু তাই নয়, দিব্যার স্বামীকে ঠগ এবং জালিয়াত বলেও আক্রমণ করেন অভিনেত্রীর মা। পরিবারকে না জানিয়েই কয়েক মাস আগে গগন নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন দিব্যা। গগনের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। ফলে মুম্বইয়ের মীরা রোডের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে তথা নিজের পরিবার ছেড়ে গগনের সঙ্গে ওশিওয়াড়ার ছোট্ট ফ্ল্যাটে থাকতে শুরু করেন দিব্যা। যদিও দিব্যার মায়ের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন প্রয়াত অভিনেত্রীর স্বামী। তবে এবার গগন গব্রুর দিকে সেই একই অভিযোগ তুললেন দিব্যার সহকর্মী দেবলীনা ভট্টাচার্যও।

প্রসঙ্গত, রবিবার ভোর রাতে মৃত্যু হয় ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী দিব্যার। করোনা আক্রান্ত হয়ে টানা ৯ দিন হাসপাতালের বেডে লড়াই চালানোর পর অবশেষে হার মানেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Devoleena bhattacharya lashes out at divya bhatnagars husband