রানি নিয়েই হয়রানি, হাজির হবুচন্দ্র রাজা-গবুচন্দ্র মন্ত্রী

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে হবুচন্দ্র রাজা শাশ্বত চট্টোপাধ্যায় ও মন্ত্রীর ভূমিকায় থাকছেন খরাজ মুখোপাধ্যায়। তবে রানি এখনও মেলেনি।

By: Kolkata  Published: Feb 10, 2019, 2:13:47 PM

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-তে রাজা-রানির ভূমিকায় অভিনয় করছেন না দেব-রুক্মিণী, সে খবর আগেই পাওয়া গিয়েছিল। এরপরই খোঁজ শুরু হয়েছিল, নয়া রাজা-রানি-মন্ত্রীর। তা রাজা ও মন্ত্রী পাওয়া গেলেও এখনও রানি অধরা। অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় এবং মন্ত্রী হচ্ছেন খরাজ মুখোপাধ্যায়। তবে রানি খুঁজে না পাওয়ায় আপাতত হয়রানির শিকার প্রযোজক-পরিচালক।

আগামী মার্চেই শুরু হচ্ছে ছবির শুটিং। প্রযোজক দেব জানালেন, ”বাংলা ছবির প্রতি ভালবাসা থেকেই নতুন কিছু করার উদ্যোগ নিয়েছি। আমি বলছি না, বাহুবলী বানাতে চলেছি। কিন্তু ওখানে পৌঁছনোর চেষ্টা তো করতে পারি”। কিন্তু ছবির কাস্টিং থেকে কেন নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি? উত্তরে দেব বললেন, ”আমি চিত্রনাট্যটা শুনে শাশ্বত দা ছাড়া আর কারওকে ভাবতে পারিনি। আমাদের উদ্দেশ্য, ছবিটা ভাল করে তৈরি করা”।

আরও পড়ুন, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’তে নেই দেব-রুক্মিণী

বাহুবলীর সেটেই শুটিং হচ্ছে এই ছবির। তবে অনিকেত চট্টোপাধ্যায় বললেন, ”শাশ্বতর বউ খুঁজতে বেশি সময় লাগবে না। আর দেবের কথা বলতে গেলে, ও সারাক্ষণ প্রযোজক সত্ত্বাকেই এগিয়ে রাখেছে। সেই কারণেই ছবিটায় অভিনয় করল না”। তবে এই ছবিতে আরও বড় চমক লুকিয়ে রয়েছে অন্যত্র। ‘হবুচন্দ্র রাজা…’ প্রথম লুক প্রকাশ্যে আসার পর সামনে এল সেই সত্যি।

সেই চমকের নাম সুমন। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর সুমন। বাংলা খেয়াল নিয়ে এই ছবিতে কাজ করছেন বলে জানালেন নাগরিক কবিয়াল। এছাড়া একটি ছোট ভূমিকায় অভিনয়ও করবেন তিনি। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘দাদা মশাইয়ের থলে’র দু’টি গল্পের মিশ্রণে তৈরি হয়েছে চিত্রনাট্য। এদিন ছবির নতুন কাস্ট ঘোষণা করল ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Dev : রানি নেই কিন্তু খোঁজ মিলল 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র

Advertisement