scorecardresearch

বড় খবর

বক্স অফিসে বিপর্যয়! দ্বিতীয় দিনের শেষেও চরম লোকসানে কঙ্গনার ‘ধাকড়’

মুখ থুবড়ে পড়ল কঙ্গনার নতুন ছবি, জোরদার অ্যাকশানও মন কাড়ল না দর্শকের

বক্স অফিসে বিপর্যয়! দ্বিতীয় দিনের শেষেও চরম লোকসানে কঙ্গনার ‘ধাকড়’
ধাকড় ছবিতে কঙ্গনা

কঙ্গনার ( Kangana Ranaut ) ধুঁয়াধার অ্যাকশনেও কাজ হল না! বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ধাকড়। কঙ্গনার কাছ থেকে যেন এমন কোনও ছবি আশাই করতে পারছেন না ভক্তরা। দিনের শেষে যেন বক্স অফিসে আকাল, মাত্র দেড় কোটির ব্যবসা – আশার আলো দেখছেন না বাণিজ্য বিশেষজ্ঞরা।

কঙ্গনা ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন। হাজারো রকম স্পেশ্যাল এফেক্ট, অ্যাকশন সিকোয়েন্সে ছবি বানিয়েছেন তারা। কিন্তু এ যেন এক চরম দুর্দশা, দর্শকদের মনে একেবারেই জায়গা করে নিতে পারেনি এই ছবি। ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহর জানিয়েছিলেন যেভাবে ছবি বানানো হয়েছে, রিলিজের দিনেই তিন কোটির ব্যবসা আশা করা যায়। ‘ধাকড়’ বিগ বাজেট ছবি, আর এখন অ্যাকশন সিনেমা দারুণ চলছে। তবে মনমত ফল একেবারেই নেই। কঙ্গনা ম্যাজিক কী তবে ফিকে পড়ল? অতিরিক্ত ভিসুয়াল এফেক্ট এবং অ্যাকশন দৃশ্যই কী তবে কাল?

যদিও বা গত দুই বছর হিন্দি সিনেমার পক্ষে একেবারেই ভাল সময় যায় নি। এই বছরের শুরুতে শুধুই ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ এবং ‘দ্যা কাশ্মীর ফাইলস’ চরম ব্যবসা করেছে। হাজার কোটির ক্লাবে পৌঁছেছে ‘RRR’ এবং ‘KGF2’। তবে কঙ্গনার ‘ধাকড়’ এর পাশাপাশি হলে মুক্তি পেয়েছে, ‘ভুল ভুলাইয়া-২’। কার্তিক এবং কিয়ারা অভিনীত এই ছবিকে অনেকেই নতুন ভাবে গ্রহন করেছেন। পুরনো ‘ভুল ভুলাইয়ার’ তুলনা টানলেও এই ছবি দুই দিনে ৩২ কোটির ব্যাবসা পেরিয়েছে।

‘ধাকড়’ ছবির ট্রেলার রিলিজের সময়ই কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, কোনও নামজাদা পরিচালক কিংবা মুভি মাফিয়া ছাড়াও তার ছবি হিট করতে পারে। তবে এ যেন পুরো উল্টো পুরাণ। সামনের দিনে এই ছবি আদৌ বক্স অফিসে জায়গা করে নিতে পারে নাকি – এখন সেটিই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhaakad kanganas film is the biggest disaster in box office