বড় খবর

জাহ্নবী-ঈশানের ধড়ক ৫৮.১৯ কোটি আয় করলে

শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’ নয় দিনের শেষে আয় করল ৫৮.১৯ কোটি টাকা। জাহ্ববী কাপুর ও ঈশান খট্টর অভিনীত এই ছবি শনিবার ব্যবসা করেছে ৪.০২ কোটি।

জাহ্ববী কাপুর ও ঈশান খট্টর অভিনীত ছবি 'ধড়ক' ।

শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ ন দিনের শেষে আয় করল ৫৮.১৯ কোটি টাকা। জাহ্নবী কাপুর ও ঈশান খট্টর অভিনীত এই ছবি শনিবার ব্যবসা করেছে ৪.০২ কোটি। ধড়ক আদতে মারাঠি ছবি সাইরাতের রিমেক। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন ধড়কের বক্সঅফিসের ফলাফল।

তবে এই ছবির ব্যবসার অন্তরায় হয়ে দাঁড়াতে পারে তিমাংশু ধুলিয়ার ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার থ্রি’ ও টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল: ফলআউট’।

ইন্ডিয়ান এক্সপ্রেসের ফিল্ম ক্রিটিক শুভ্রা গুপ্তা ধড়ককে ১.৫ স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, ”পরিচালক শশাঙ্ক খৈতানের আগের ছবি (হামটি শর্মা কি দুলহনিয়া ও বদ্রীনাথ কি দুলহনিয়া) মতো প্রাণখোলা ভাব এই ছবিতে নেই। ধড়কের মধ্যে সেই প্রাণবন্ত ব্যাপারটা মিসিং। তাই করণ জোহর যতই চেষ্টা করুক দুই প্রেমীর মধ্যে রসায়ন তৈরি করতে করতে, যদি দুজন মানুষ তাদের আবেগ শেয়ার করে নেওয়ার সময়েও সচেতন থাকে আর সেটা পর্দায় বোঝা যায়, তাহলে সেটা আর যাই হোক প্রেমের ছবি হিসাবে দাঁড়াতে পারে না”।

আরও পড়ুন, Janvi Kapoor, Ishaan Khatter’s Dhadak Movie Review: জাহ্নবী কাপুর অভিনীত এই ছবির বিশ্বাসযোগ্যতায় অভাব রয়েছে

সম্প্রতি পরিচালক শশাঙ্ক খৈতান ধড়কের সমালোচনার জবাব দিতে গিয়ে ছবির সাকসেস ইভেন্টে বলেছেন, ”যদি আমি ছবি বানানোর সাহস দেখাই, তাহলে আমার যা মনে হয়ে সেটা বানানোর স্পর্ধা থাকা প্রয়োজন। তবে এই ছবিটা পুরোটাই ফ্যানডম থেকে তৈরি, সাইরাত দেখার পরের অভিজ্ঞতা থেকে বানানো। অভিভূত হয়ে করণকে ফোন করে বলেছিলাম আমাদের এই ছবিটার রিমেক করা উচিৎ। অনেক সময় গল্প শুনে বা পড়ে সেটা বলতে ইচ্ছে করে। এক্ষেত্রেও, সাইরাত দেখার পর আমার মনে হয়েছিল রাজস্থানের একই গল্প আমার জানা। মনে হল গল্পটা বলা দরকার। সমস্ত সততা ও আন্তরিকতা থেকে ছবিটা বানানোর চেষ্টা করেছি”।

Web Title: Dhadak box office collection day 9 janhvi kapoor ishaan khatter bengali

Next Story
সনজু ভাগ বসাচ্ছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির ব্যবসাতেওsanju-biopic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com