scorecardresearch

বড় খবর

বলিউডের গার্ল গ্যাংয়ের ‘ধক ধক’! বাইক নিয়ে রোড ট্রিপে তাপসী-ফতিমারা

জমবে মজা! বাইক নিয়ে বেরিয়ে পড়লেন নয়া সফরে।

dhak dhak movie
তাপসী চলেছেন রোড ট্রিপে

বাইক নিয়ে বেড়িয়ে পরেছেন তাপসী পান্নু ( Tapsee Pannu ) এবং তাঁর দলবল। চারজন সঙ্গী, সঙ্গে রয়্যাল এনফিল্ড- চোখেমুখে স্বতঃস্ফূর্ত ভাব, তাদের জীবনের গল্প বুনবেন পরিচালক তরুন জাদেজা। ‘ধক ধক’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে, রত্না পাঠক শাহ, ফতিমা সানা শেখ, দিয়া মির্জা, এবং সঞ্জনা সাঙ্ঘি।

নিজেদের বাঁধাধরা চরিত্রের বাইরে গিয়েই তাঁরা অভিনয় করতে চলেছেন এই সিনেমায়। অন্তত দিয়া মির্জাকে এমন ধরনের চরিত্রে আগে দেখা যায়নি। প্রযোজকের ভূমিকায় রয়েছেন তাপসী, সকালেই ছবি শেয়ার করে বলেন, ‘সারাজীবনের রাইডে ‘ধক ধকের’ সঙ্গে যুক্ত হন। চারজন মহিলা বেড়িয়ে পরেছেন নিজেদের মোটর বাইক নিয়ে যাত্রা করতে। নিজেকে খুঁজতে আমাদের সঙ্গে বেড়িয়ে পড়ুন।’

ধক ধক চারজনের হার না মানার গল্প বলবে। তাপসী বলেন, “মেয়েদের স্বাধীনতায় সবসময় হস্তক্ষেপ করা হয়। আমি নিশ্চিত যে এই যাত্রা সমৃদ্ধ হবে- আপনারা যথেষ্ট আনন্দ বোধ করবেন”। অন্যদিকে ভায়াকম-১৮ এর চিফ অজিত আন্ধারে বলছেন, “ধক ধক একটি মন ভাল করা গল্প। নিজেদের তথাকথিত জীবন থেকে বেড়িয়ে এসে দুঃসাহসিক এই পথ তাঁরা বেছে নিয়েছেন। তাদের যাত্রার সঙ্গী আপনাকেও হতে হবে। একটি নিখুঁত কাহিনী নিয়েই আসছে এই ছবি”।

আরও পড়ুন [ গলায় ফাঁসের দাগ কতটা? চাঞ্চল্যকর তথ্য পল্লবীর ময়নাতদন্তের রিপোর্টে ]

আপাতত, তাপসীর ঝুলিতে নারিকেন্দ্রিক সিনেমার জয়জয়কার। সাবাশ মিঠু থেকে মিশান ইম্পসিবল- রাজকুমার হিরানির দুঙ্কি-তেও দেখা যাবে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhak dhak tapsee and the gang going on a bike ride