scorecardresearch

বড় খবর

ডিভোর্সের পরও একই হোটেলে উঠলেন ধনুষ-ঐশ্বর্য্য, তুঙ্গে জল্পনা

বিচ্ছেদের পরেও একই হোটেলে রয়েছেন দুজনে?

Dhanush and Aishwaryaa Rajinikanth announce separation
ধনুশ – ঐশ্বর্য

ধনুষ ( Dhanush ) এবং ঐশ্বর্য রজনীকান্তের ( Aishwarya Rajinikanth ) বিবাহ বিচ্ছেদ নিয়ে শোরগোল সিনেমা ইন্ডাস্ট্রি থেকে নেটপাড়ায়। খবরটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই অনুরাগী মহলে বিষাদের ছায়া। ১৮ বছরের সম্পর্ক কী কারণে ভাঙতে চলেছে সেই নিয়ে গুজবের শেষ নেই! সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তারা জানিয়েছিলেন এতদিনের সম্পর্কে ইতি টানছেন। তবে গল্পে রয়েছে আলাদাই টুইস্ট! সূত্র বলছে একই হোটেলে রয়েছেন ধনুষ এবং ঐশ্বর্য? 

বিচ্ছেদের প্রসঙ্গেই পরিবার থেকে সেইভাবে মুখ খোলেননি কেউই। তবে ধনুষের বাবা কস্তুরী রাজ জানিয়েছিলেন দুজনের মধ্যে কেউই চেন্নাইয়ে উপস্থিত নেই, রয়েছেন হায়দ্রাবাদে। জানা গিয়েছিল, একসঙ্গে আলাদা আলাদা ভাবেই দুজনে গন্তব্যে পৌঁছেছিলেন। তবে যেখানে বিচ্ছেদের বাণী শুনিয়েছেন সেখানে একই হোটেলে থাকছেন দুজনে? দুজনের উদ্দেশ্য আলাদা হলেও, আস্তানা এখন একই – হায়দ্রাবাদের রামোজি রাও স্টুডিওতেই রয়েছেন দুজনে। 

জানা গিয়েছে, ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একটি মিউজিক ভিডিওর পরিচালনার কাজেই ঐশ্বর্য সেখানে রয়েছেন। অন্যদিকে ধনুষ রয়েছেন নিজের ছবির শুটিংয়ে। তবে তারা চাইলেও পরিবার থেকে দুজনের বিচ্ছেদ মানতে নারাজ! ধনুষের বাবা জানিয়েছিলেন কোনওমতেই তাদের দুজনের বিচ্ছেদ হবে না। বারবার পরিবার থেকে ফোন করে ঝামেলা মেটানোর চেষ্টাও করা হচ্ছে। তাদের নিজস্ব অশান্তি নেই, দুই পরিবারের বাক বিতন্ডা থেকেই এর সূত্রপাত। 

এমনকি মেয়ের সংসার বাঁচাতে রজনীকান্ত নিজেও প্রচুর চেষ্টা করছেন। ধনুষের সঙ্গে দেখা করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন, তবে জামাই নিজেই সাক্ষাতে রাজি হননি। হঠাৎ করে কেনই বা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তারা সেই কারণ আজও অজানা, বেশ কিছুদিন আগেও ধনুষকে খোশমেজাজে দেখা যায় রজনীকান্তের সঙ্গে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhanush and aishwarya rajinikanth staying in a hotel together at ramoji rao