scorecardresearch

বড় খবর

১৮ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন ধনুশ এবং ঐশ্বর্য্য রজনীকান্ত

মনে করা হচ্ছে, দক্ষিণী এক সুপারস্টারের অভিনেত্রী-গায়িকা মেয়ের জন্যই ধনুশ-ঐশ্বর্য্যের বিয়ে ভেঙেছে।

Dhanush and Aishwaryaa Rajinikanth announce separation
ধনুশ – ঐশ্বর্য

১৮ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন দক্ষিণী সুপারস্টার ধনুশ এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য রজনীকান্ত। সোমবার দুজনই বিবৃতি দিয়ে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেছেন।

ধনুশ টুইটে লিখেছেন, “১৮ বছর একসঙ্গে থাকা বন্ধু, যুগল, অভিভাবক এবং একে অপরের শুভাকাঙ্খী হিসাবে পথ চলা সময়ের সঙ্গে বৃদ্ধি পেয়েছে, বোঝাপড়া, সমঝোতা এবং মানিয়ে নেওয়াও। আজ আমরা চলার পথ আলাদা করলাম। ঐশ্বর্য এবং আমি দম্পতি হিসাবে বিচ্ছিন্ন হলাম। নিজেদের বোঝার জন্য আরও সময় নিতে এই বিচ্ছেদ। আমাদের সিদ্ধান্তকে মর্যাদা দিন এবং এর জন্য আমাদের একটু গোপনীয়তা দিন।”

উল্লেখ্য, ২০০৪ সালে সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্য্যকে বিয়ে করেন ধনুশ। যাত্রা রাজা এবং লিঙ্গা রাজা নামে তাঁদের দুটি ছেলে রয়েছে। প্রযোজক এবং নির্মাতা হিসাবে পরিচিত ঐশ্বর্যও ইনস্টাগ্রামে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। ধনুশের বিবৃতির মতো তিনিও বিচ্ছেদের শোক থেকে বেরিয়ে আসতে গোপনীয়তা চেয়েছেন শুভাকাঙ্খীদের কাছ থেকে।

আরও পড়ুন ‘এখন তোমার সঙ্গে আলাপ হলে ঘুরেও দেখতাম না!’, স্ত্রী টুইঙ্কলের মন্তব্যে অক্ষয়ের ‘রসিক’ উত্তর

প্রসঙ্গত, আনন্দ এল রাই-য়ের সাম্প্রতিক ছবি ‘অতরঙ্গি রে’-তে কাজ করেছিলেন ধনুশ। এদিকে, ঐশ্বর্য ‘৩’, ‘ভাই রাজা ভাই’-এর মতো ছবি বানিয়েছেন। ধনুশ ‘৩’ ছবিতে কাজ করেছিলেন। বহুল চর্চিত এই দম্পতির জীবনে তৃতীয় কারও প্রবেশ হয়েছে বলে এই বিচ্ছেদ বলে গুঞ্জন। তবে কেউ-ই এই বিষয়ে খোলসা করেননি কখনও জনসমক্ষে। তবে মনে করা হচ্ছে, দক্ষিণী এক সুপারস্টারের অভিনেত্রী-গায়িকা মেয়ের জন্যই ধনুশ-ঐশ্বর্য্যের বিয়ে ভেঙেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhanush and aishwaryaa rajinikanth announce separation