বড় খবর

সমসাময়িক অস্থিরতার বাস্তব প্রতিচ্ছবি ‘ধর্মযুদ্ধ’-র টিজারে

টুকরো বাস্তবের ছবিকে চিত্রনাট্যের রূপ দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। এদিন মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি ধর্মযুদ্ধ- এর টিজার।

প্রকাশ্যে এল 'ধর্মযুদ্ধ'-এর ট্রেলার।

জাত-পাতের বিচারে ভেদাভেদের রাজনীতি, সাম্প্রদায়িকতা  অজান্তেই মানুষের যাপনের সঙ্গী হয়ে গিয়েছে। বর্তমান সামাজিক প্রেক্ষাপটে ধর্মান্ধতার স্বীকার মানুষ। প্রেম-ভালবাসা সবটাই বিচার্য ধর্মের নিরিখে। এর অন্যথা হলে একে অপরের রক্তের পিপাসু হতেও সময় লাগছে কই! এমনই টুকরো বাস্তবের ছবিকে চিত্রনাট্যের রূপ দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

এদিন মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি ধর্মযুদ্ধ- এর টিজার। পরিণীতা চলাকালীনই নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’-র ঘোষণা করেছিলেন রাজ। ছবির ক্যারেকটার পোস্টার আলোড়ন তৈরি করেছিলেন তিনি। ছবির পাঁচটি চরিত্রের নাম জবর, রাঘব, শবনম, আম্মি ও মুন্নি। সোহম রয়েছেন জবরের ভূমিকায়। রাঘবের চরিত্রে দেখা যাবে ঋত্বিককে এবং পার্নোর চরিচত্রের নাম শবনম। আম্মার- ভূমিকায় স্বাতীলেখা সেনগুপ্ত।

আরও পড়ুন, আজই বিয়ে করছেন সৃজিত, মিথিলার সঙ্গে জীবনের নতুন ইনিংসের সূচনা

ছবিতে মুন্নি-র চরিত্রে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ ছবিতেও ডি-গ্ল্যাম লুকে অভিনেত্রী। রাজ ছবি সম্পর্কে আগে বলেছিলেন, রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”বর্তমান পরিস্থিতিতে এত হানাহানি, হিংসা, বিদ্বেষ- সবটাই যে হয়ে চলেছে তার নেপথ্য কারণ কী? মানুষ জেনে ইচ্ছাকৃত সবটা করছে নাকি সবটাই ঘটে যাচ্ছে!এই দোলাচলটাই তুলে ধরতে চাই ছবিতে।”

কামব্যাক ছবিতে ছক্কা হাঁকানোর পর ফের ময়দানে নামতে প্রস্তুত রাজ-শুভশ্রী। তবে এই ছবির কথা আগে ঘোষণা করেছেন তারা। মনে করা হচ্ছে ‘হে গর্ভধারিণী’-র নাম পরিবর্ত হয়েই ‘ধর্মযুদ্ধ’ হয়েছে। ছবির বিষয় বর্তমান রাজ্য ও দেশের রাজনৈতিক-সামাজিক প্রেক্ষাপট। আদ্যোপান্ত পলিটিক্যাল ড্রামা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dharmajuddha official teaser subhashree soham ritwick parnswatilekha raj chakraborty

Next Story
আজই বিয়ে করছেন সৃজিত, মিথিলার সঙ্গে জীবনের নতুন ইনিংসের সূচনাsrijit mithila
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com