বড় খবর

শেষমেশ কিনা বিড়ি’র বিজ্ঞাপনে হেমা-ধর্মেন্দ্র! শোরগোল নেটদুনিয়ায়

অতীতের বিজ্ঞাপন ভাইরাল হতেই মুখ খুললেন বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র।

Dharmendra, Dharmendra viral ad, bollywood, twitter, ধর্মেন্দ্র, ধর্মেন্দ্রর বিড়ির বিজ্ঞাপন, bengali news today
হেমা মালিনী, ধর্মেন্দ্র

মাসখানেক আগেই তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করায় আইনি বিপাকে পড়েছিলেন অমিতাভ বচ্চন। যার জন্য বিগ বি-কে নিজের জন্মদিনে ক্ষমা চেয়ে অনুরাগীদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ হতে হয়েছিল যে,আর কোনওদিন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনে মুখ দেখাবেন না। এই একই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছিলেন অজয় দেবগণও। এবার সেই তালিকাতেই বলিউডের প্রবীণ সুপারস্টার ধর্মেন্দ্র। বিড়ি-র বিজ্ঞাপনে তিনি। আরেকটু খোলসা করে বললে, বিড়ির প্যাকেটের ওপরে জ্বলজ্বল করছে ধর্মেন্দ্র (Dharmendra) এবং হেমা মালিনীর ছবি। আর সেই ছবি নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

এই ছবি অবশ্য এখনকার নয়। বহুবছর আগের। আর অতীতের সেই বিজ্ঞাপন নিয়েই বর্তমানে তরজা শুরু হয়েছে নেটমাধ্যমে। জনৈক ব্যক্তি সেই বিড়ির বিজ্ঞাপনের ছবি টুইট করে নেটিজেনদের কাছে আবদার রেখেছেন, “নিন যে যেমন খুশি ক্যাপশন বসান…।” শুধু তাই নয়, পাশাপাশি তিনি এও উল্লেখ করেন যে, একটা সময় ছিল যখন সুপারস্টাররাও বিড়ির বিজ্ঞাপন করতেন।

এই টুইট ধর্মেন্দ্রর (Dharmendra Viral Ad) নজরে আসতেই মুখ খুলেছেন তিনি। প্রবীণ অভিনেতা অবশ্য টুইটারে বেজায় সক্রিয়। মাঝেমধ্যেই কথা বলেন অনুরাগীদের সঙ্গে। এবারও তার অন্যথা হল না। পুরনো বিজ্ঞাপনের ছবি ভাইরাল করা ওই ব্যক্তিকে বললেন, “সেই সময়ে, কেউ কোনওরকম অনুমতি না নিয়েই ছবি ব্যবহার করতেন। ওই সব সুযোগসন্ধানী মানুষদের ভাল হোক। আপনিও খুশি থাকুন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dharmendra responds as twitter user digs out beedi ad featuring him

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com