বড় খবর

দ্বিতীয়বার বিয়ে, স্বামীকে সঙ্গে নিয়ে হাতজোড় করে বেরলেন দিয়া মির্জা, দেখুন ভিডিও

অতিথিদের নিজে হাতে মিষ্টি বিলোলেন নায়িকা। অনুপস্থিত বৈভবের কথা জিজ্ঞেস করলে, সলজ্জ হাসি দিয়ে বলেন, “ও লাজুক!”

Dia mirza

যাবতীয় জল্পনাকে সত্যি করে ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ, সোমবারই দিয়া মির্জা (Dia Mirza) জীবনে দ্বিতীয়বারের জন্য সাত পাকে বাঁধা পড়লেন। বলিউড অভিনেত্রীর বিয়ের আসর বসেছিল তাঁর বান্দ্রার বাসভবনেই। সন্ধেবেলা স্বামী বৈভবকে সঙ্গে নিয়ে বাইরে এলেন। নবদম্পতিকে দেখা গেল করজোড় বেরতে। সবার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন দিয়া। এমনকী, উপস্থিত অতিথি এবং পাপারাজ্জিদের নিজে হাতে মিষ্টি বিলোলেন নায়িকা। তখন অবশ্য বৈভব পাশে ছিলেন না। ‘স্যার’ কোথায় বলে বৈভব রেখির খোঁজ করলে, সলজ্জ হাসি দিয়ে অভিনেত্রীকে বলতে শোনা যায়, “ও লাজুক!

Dia mirza

কোনওরকম আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান নয়। একেবারে ছিমছামভাবেই ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে সারলেন দিয়া এবং বৈভব। সাক্ষী থাকলেন দুই পক্ষের আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। বলিউড ইন্ডাস্ট্রির তরফে দেখা গেল অভিনেত্রী অদিতি রাও হায়দারি এবং অভিনেতা জ্যাকি ভাগনানিকে। মিলিয়ে ৫০ জন হাজির হন দিয়া মির্জার বিয়ের অনুষ্ঠানে। দুপুরবেলা অদিতি নিজেই ইনস্টা স্টোরিতে ছবি শেয়ার করে ফাঁস করেছিলেন যে, তিনি পাত্রপক্ষ বৈভবের দিক থেকে এসেছেন।

Dia mirza

দিয়া মির্জার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন বলিউড তারকারা। প্রসঙ্গত, সাহিল সঙ্ঘীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের অধ্যায় অতীত। বিচ্ছেদের দু বছরের মধ্যেই বৈভবকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন নায়িকা। সাহিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই মুম্বইয়ের খ্যাতনামা ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কোনওদিনই এই দ্বিতীয় সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে আসেননি দিয়া মির্জা। তবে অনুরাগীদের অবাক করে দিয়ে একেবারে বিয়ের আগের দিনই পাত্রের সঙ্গে আলাপ করান তিনি।

Web Title: Dia mirza ties knot distributed sweets by herself only video goes viral

Next Story
ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড জিতলেন ‘পাতাললোক’-এর দুই বাঙালি অভিনেতা স্বস্তিকা, অভিষেকpatal lok
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com