বড় খবর

নাচে ১২ বার জুতো বদল করেছেন হৃতিক! লকডাউনে ফাঁস নেপথ্যের কাহিনী

গানটিতে ছিল বেশ কিছু হুক আপ স্টেপ। কিন্তু কিছুতেই পায়ে ছন্দ মেলাতে পারছিলেন না রাকেশ-পুত্র। অগত্যা একের পর এক বদলে গেলেন জুতো।

হৃত্বিক রোশন

লকডাউনে এবার সামনে এল হৃতিক রোশনের এক অজানা কাহিনী। আর তারকার এই খুঁতখুঁতে স্বভাবের কথা শেয়ার করলেন কোরিয়োগ্রাফার বসকো মারতিস। লকডাউনে নিজের একাধিক নাচের ভিডিও শেয়ার করেন বসকো। সম্প্রতি হৃতিকের বিষয়েও অনুরাগীদের কাছে ফাঁস করলেন সেই তথ্য।

কোরিয়োগ্রাফার বসকো বলেন যে ব্যাং ব্যাং ছবির ‘তু মেরি’ গানের কোরিয়োগ্রাফির সময়েই হৃত্বিক এই কান্ডটি করেন। গানটিতে ছিল বেশ কিছু হুক আপ স্টেপ। কিন্তু কিছুতেই পায়ে ছন্দ মেলাতে পারছিলেন না রাকেশ-পুত্র। অগত্যা একের পর এক বদলে গেলেন জুতো। অবশেষে ১২ নম্বর জুতোতে এসে সেই গানের স্টেপ মনমতো করতে পারেন হৃতিক।

আরও পড়ুন, উত্তমকুমারের নায়িকা আর সত্যজিতের ছবিতে অভিনয়, জীবনের এই দুই অপূর্ণ ইচ্ছে

যেই মুহুর্তে তিনি ভিডিওটি শেয়ার করেন তারপরই সেখানে কমেন্ট করেন হৃতিক স্বয়ং। তিনি লেখেন, “কেয়া বাত”। বসকোর এই ভিডিওতে কমেন্ট করেন বরুণ ধাওয়ানও। নবীন অভিনেতা লেখেন, “এরপর এটা নিয়ে তোমাকে বেশ ট্রোল করা যাবে। তুমি কিন্তু তোমার স্টেপ সম্পূর্ণভাবে শেষ করনি।”

আরও পড়ুন, মন খারাপ হলেই ইরফান শুনতেন এই রবীন্দ্রসঙ্গীত, শেয়ার করলেন সুতপা

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বসকো লেখেন, “তু মেরি ট্রিভিয়াঃ শুটিংয়ে একটি স্লিপারি ফ্লোরে গানটির সঙ্গে সঠিকভাবে পা মেলাতে প্রায় ১২ জোড়া জুতো বদলেছিলেন হৃতিক। আমার মনে হয় সেই সময় এটা কেউই খেয়াল করেননি। হৃতিক নিজেও এটা সবার অলক্ষ্যেই করেছিলেন।”

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Did you know hrithik roshan changed 12 pairs of shoes during the tu meri shoot

Next Story
লকডাউনে নজর কাড়ছে রাইমার ‘সেন-সেশন’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com