বড় খবর

সুশান্তের শেষ শুটিং, মুক্তি পেল ‘দিল বেচারা’র টাইটেল ট্র্যাক

এ আর রহমানের কম্পোজিশনে তৈরি হয়েছে সুশান্তের শেষ ছবির গান। এদিন প্রকাশ্যে এল ‘দিল বেচারা’র টাইটেল ট্র্যাক।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত অভিনীত এই শেষ ছবি।
দিল বেচারার ট্রেলার মুক্তি পাওয়ার পর অনুরাগীরা অপেক্ষায় ছিলেন তাঁর শুট করা শেষ গানের। দিল বেচারার টাইটেল ট্র্যাকে এত প্রাণবন্ত সুশান্তকে দেখে চোখে কোণ চিকচিক করে উঠল অনেকের। এভাবে মনোবলকে সঙ্গী করে কজনই বা স্টেজ মাতিয়ে তুলতে পারে।

এ আর রহমানের কম্পোজিশনে দিল বেচারার গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। মানতেই হবে সুরটা কানে আসা মাত্র বোঝা যাচ্ছে রহমানের ছোঁয়া রয়েছে এই গানে। বলা যায় এ আর রহমানের সিঙগনেচার পাওয়া যাবে।

ছবিতে সুশান্ত সিং রাজপুতের চরিত্রের নাম মেনি, যে সঞ্জনা সংঘীর চরিত্র কিজির সঙ্গে সম্পর্কে আসতে চাইছে, কিন্তু আটকে রয়েছে ফ্রেন্ডজোনে। ছবির ট্রেলার দেখে অন্তত তাই মনে হবে।

আরও পড়ুন, করোনা আক্রান্ত কোয়েল মল্লিক-সহ পরিবার

আগেই এই গানের কোরিয়োগ্রাফার ফারহা খান জানিয়েছিলেন, এক শটে গানটি শুট করেছিলেন সুশান্ত। ফারহা জানতেন, সুশান্ত পারবেন। পুরস্কার স্বরূপ নিজের বাড়ি থেকে রান্না করে এনে খাইয়েওছিলেন অভিনেতাকে।

মুকেশ ছাবড়ার পরিচালনায় তৈরি হয়েছে দিল বেচারা। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত অভিনীত এই শেষ ছবি। কষ্ট ও আনন্দের মিশ্র প্রতিক্রিয়া অনুরাগীদের মধ্যে ধরা পড়েছে ঠিকই, তাই তো ট্রেলারের ভিউ ছাপিয়ে গিয়েছে সমস্ত রেকর্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dil bechara song sushant singh rajput ar rahman farah khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com