বড় খবর

Dilip Kumar Hospitalized: প্রবল শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

চলতি বছর মে মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলিউডের এই ‘ট্রাজেডি কিং’। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা রয়েছে তাঁর।

Dilip Kumar Hospitalized
অসুস্থ দিলীপ কুমার

আবারও হাসপাতালে ভর্তি হলেন প্রখ্যাত অভিনেতা দিলীপ কুমার। গত কয়েক বছর ধরেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। শনিবার রাতে অবস্থার অবনতি হলে বর্ষীয়ান এই অভিনেতাকে দিল্লির পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে এই খবর জানিয়েছেন দিলীপ কুমারের স্ত্রী তথা অভিনেত্রী সায়রা বানু।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে সায়রা বানু বলেছেন, ‘শ্বাসকষ্টের সমস্যা অনুভব করায় আমরা দিলীপ সাহাবকে রবিবার সকাল সাড়ে ৮টা নাগাদ হাসপাতালে ভর্তি করেছি। চিকিৎসকদের পরামর্শে তাঁর বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা হয়েছে। সেগুলোর রিপোর্টের জন্য অপেক্ষা করছি। দিলীপ সাহাব যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন তার জন্য দেশবাসীকে প্রার্থনার অনুরোধ করছি।’

করোনার সময় ৯৮ বছরের দিলীপ কুমারকে পুরোপুরি আইসোলেশনে রাখা হয়েছিল৷ চলতি বছর মে মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলিউডের এই ‘ট্রাজেডি কিং’। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা রয়েছে তাঁর। আপাতত শ্বসকষ্টের সমস্যা নিয়ে চিকিৎসাধীন তিনি।

১৯২২ সালের ১১ ডিসেম্বর জন্ম মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। ১৯৪৪-এ জোয়ার-ভাটা ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি৷ প্রচুর জনপ্রিয় ও ক্ল্যাসিক ছবি উপহার দিয়েছেন দর্শকদের৷ কোহিনুর, মুঘল-এ-আজম, দেবদাস, নয়া দৌড়, রাম অউর শ্যামের মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে৷ ১৯৯৮-এ তাঁকে শেষ দেখা গিয়েছে হিন্দি ছবি কিলা-তে৷

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip kumar admitted to hospital after complaining of massive breathlessness

Next Story
রিপোর্ট করে ওড়ানো হল স্বস্তিকার ফেসবুক প্রোফাইল, ‘রেগে আগুন’ টেলিভিশনের ‘রাধিকা’Swastika Dutta, Tollywod
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com