বড় খবর

“সুশান্ত কান্ডে আমায় দয়া করে আমায় জড়াবেন না”: দিনো মোরিয়া

১৩ জুন রাতে দিনো মোরিয়ার বাড়িতে একটি পার্টির কথা উল্লেখ করেন বিজেপি নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দিন অর্থাত্্ ১৩ জুন রাতে দিনো মোরিয়ার বাড়িতে একটি পার্টির কথা উল্লেখ করেন বিজেপি নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। কিন্তু এই অভিযোগের সম্পূর্ণ বিরোধীতা করেন অভিনেতা দিনো মরিয়া। অভিনেতা টুইটারে একটি ভিডিও শেয়ার করে সত্যতা যাচাই করার কথা বলেন।

দিনো মোরিয়া টুইটারে লিখেছেন, “আমার বাসভবনে এ জাতীয় কোনও পার্টি কখনও হয়নি, দয়া করে এই অভিযোগগুলি করার আগে আপনার তথ্য সঠিকভাবে যাচাই করা প্রয়োজন। আমার নামটি এতে টানবেন না কারণ এর সঙ্গে আমার কোনও সংযোগ নেই।”

সুশান্ত সিং রাজপুত ১৪ জুন তাঁর মুম্বাইয়ের বাসভবনে আত্মহত্যা করেন বলে জানা গিয়েছে। তাঁর মৃত্যুকে কেন্দ্র করে বিতর্ক সৃষ্টি হয়েছে এবং তার পরিবার অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন। এদিকে বুধবারই শীর্ষ আদালতে কেন্দ্র জানিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সিবিআই–এর হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অনেকদিন থেকেই এই দাবি জানাচ্ছিল নানা পক্ষ।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dino morea quashes report of hosting sushant singh rajput at house party do not drag my name into this

Next Story
বিবাহ বিচ্ছেদ করলেন বলিউড অভিনেত্রী মিনিসা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com