এনআরএস কাণ্ড এবার সেলুলয়েডে, নেপথ্য নায়ক অগ্নিদেব

এনআরএস কাণ্ড নিয়ে বড়পর্দায় ছবি তৈরি করতে চলেছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে রাজেশ শর্মা এবং খরাজ মুখোপাধ্যায়কে। ছবির নাম 'চড়'।

By: Kolkata  Updated: August 31, 2019, 01:14:10 PM

জুন মাসেই রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামোগত অব্যবস্থার জেরে কার্যত অচলায়তন তৈরি হয়েছিল। হাসপাতালের ডাক্তারদের প্রতিবাদে সারা দেশ গর্জে উঠেছিল, পাশে ছিল। রোগী মৃত্যু এবং চিকিৎসক নিগ্রহ, চরম অচলাবস্থা। ডাক্তারদের কর্মবিরতিতে থমকে গিয়ছিল রাজ্যের চিকিৎসা পরিষেবা। শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় সমাধান সূত্র মেলে।

এই ঘটনাই এবার চিত্রনাট্যের রূপ নেবে। এনআরএস কাণ্ড নিয়ে বড়পর্দায় ছবি তৈরি করতে চলেছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে রাজেশ শর্মা এবং খরাজ মুখোপাধ্যায়কে। ছবির নাম ‘চড়’। সেম্পেম্বরের শেষের দিকে শুরু হবে ‘চোর’-এর শুটিং। বর্তমান সময়ের সামাজিক-রাজনৈতিক পরিস্থিতিই বর্ণনা করা হবে ছবিতে।

আরও পড়ুন, প্রশ্ন করলে কি ‘স্বার্থে ঘা’ লাগে, জানতে চাইলেন সৃজিত?

ছবিতে একজন পুলিশ সুপারের ভূমিকায় খরাজ মুখোপাধ্যায় এবং রাজেশ শর্মা পুলিশ আধিকারিকের চরিত্রে। আপাতত অনিকেত চট্টোপাধ্যায় ‘হবুচন্দ্র রাজ গবুচন্দ্র মন্ত্রী’-র শুটিংয়ে হায়দরাবাদে রয়েছেন খরাজ। মুম্বইতে একাধিক ওয়েব সিরিজ ও সিনেমার কাজে ব্যস্ত রাজেশ শর্মা। বিগত কিছুদিনে ঘটে চলা অবস্থার বিরবণই দিয়ে চলেছে সেলুলয়েড, ‘চড়’ সেই তালিকায় নয়া সংযোজন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Director agnidev chatterjees next on doctors movement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X