বড় খবর

‘তোকে ছবিতে নেবই না!’, ভিকি কৌশলকে কেন একথা বললেন আনন্দ এল রাই?

পরিচালকের কাছে কী আর্জি জানালেন অভিনেতা?

ভিকি কৌশল – আনন্দ এল রাই

আতরঙ্গী রে সিনেমায় ধানুশ ( Dhanush ) এবং সারা আলি খানের ( Sara Ali Khan ) অভিনয় নিয়েই প্রশংসায় পঞ্চমুখ সকলে। নিজেকে চূড়ান্ত ভাবে মেলে ধরেছেন দুজনেই, অক্ষয় কুমার ( Akshay Kumar ) নিজেও যথেষ্ট অন পয়েনট তার চরিত্রে। অভিনেতা ভিকি কৌশল ( Vicky Kaushal ) পরবর্তী ছবিতে অভিনয় করছেন সারার সঙ্গে, আর সহ- অভিনেত্রীর এই সিনেমা দেখেই ধরে রাখতে পারছেন না তার উত্তেজনা! পরিচালকের উদ্দেশ্যে বলেই ফেললেন মনের আর্জি। 

সিনেমা দেখে আবেগে আপ্লুত ভিকি। সমস্ত টিমের উদ্দেশ্যে জানালেন শুভেচ্ছাবার্তা। ইনস্টাগ্রামে পোস্ট করেই লেখেন, কি মিষ্টি ছবিটি – মজা এসে গেল। সারার উদ্দেশ্যে লেখেন এমন কঠিন এক চরিত্রে নিজেকে নিংড়ে দিয়েছেন তিনি। ধানুশের প্রসঙ্গে তাঁর বক্তব্য, এমন অসাধারণ অভিনয় দক্ষতা খুব কম মানুষের হয়। তবে পরিচালকের উদ্দেশ্যে কাতর আর্জি জানিয়েছেন, তার পরের সিনেমায় কাস্ট হতে হতে চান ভিকি! এমনই আকুতি মিনতি জানিয়েছেন অভিনেতা।

তবে কম জাননা আনন্দ এল রাই নিজেও। অভিনেতার উদ্দেশ্যে রেশ রেখেই বলেন তুমি শুধু কাস্ট হবে না, বরং যখনই সুযোগ হবে তুমি একটি সম্পূর্ণ গল্প হবে। ভিকির বার্তার উদ্দেশ্যে পাল্টা দেন সারাও। ভিকির সঙ্গে তাকেও সিনেমায় নিতে হবে বলেই জানিয়েছেন অভিনেত্রী। 

সারার সঙ্গে ইন্দোরে শুটিং করতেই ব্যস্ত ছিলেন ভিকি। ফ্যাসাদে পড়েন গাড়ির নম্বর নিয়েও। তবে পরিচালকের এই মন্তব্য সন্দেহের খোঁচা দিয়ে রেখেছে দর্শকমহলে। তাহলে কী সামনেই জুটি বাঁধছেন ভিকি এবং আনন্দ? তাঁকে নিয়ে কি স্পেশ্যাল স্ক্রিপ্ট লিখছেন পরিচালক? সেকথা সময়ই বলবে। 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Director anand l rai reacted on vicky kaushals urge to act in cinema

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com