বড় খবর

দুষ্টু-মিষ্টি ত্রিকোণ প্রেমের গল্প বলবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’, প্রকাশ্যে ট্রেলার

দেখুন ট্রেলার।

prem-tem

কলেজ মানেই প্রেম। বই-খাতার ফাঁক দিয়ে সকলের আড়ালে পছন্দের মানুষটিকে চুপিচুপি দেখা। চোখে চোখ পড়লেই আলতো হাসি, আর লজ্জা। চায়ের ভাঁড়ের সঙ্গে কথায়-ভালবাসায় ভেজা বিকেল। হাসিঠাট্টা। অলি-গলির চোরা বাঁকে হারিয়ে যাওয়া… বয়ঃসন্ধির সেই চোরাগলি দিয়ে কোন পথে যে প্রেম চলে আসে, তা বোঝা দায়। সেরকমই এক কলেজপ্রেমের গল্প ‘প্রেম-টেম’ (Prem Tem) নিয়ে হাজির হলেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। বৃহস্পতিবার সেই ছবিরই ট্রেলার প্রকাশ্যে এল।

গল্পের তিন চরিত্র- পাবলো, আরশি আর রাজি। পাবলো প্রেমে পড়ে রাজির। এরপর চোখাচোখি গড়িয়ে ফাঁকা ক্লাসরুমে ঠোঁট চালাচালি করতে গিয়েই ধরা পড়ে দুজন। অতঃপর কপালে জোটে উপাচার্যের ধমক-বকুনি। তার মাঝেই কান্না জুড়ে বেরিয়ে যায় আরশি। নরম স্বভাবের মিষ্টি মেয়ে। কিন্তু পাবলোর তো মিষ্টি নয়, ঝাল দরকার। অতঃপর কলেজেই আবার প্রেমে পড়তে দেরি হয় না। দেখা হয় রাজির সঙ্গে। ‘লাজুক’ শব্দটা যার অভিধানে জাস্ট নেই! ‘ভালবাসা’কে যে চার অক্ষরের খিস্তি-খেউর বলে মনে করে। ব্যস, অমনি রাজির প্রেমে পড়ে যায় সে। ওদিকে রাজি পাবলোর বাড়িতে থাকতে এলে, সঙ্গে করে তার সন্তানকে নিয়ে আসে। এ সন্তান অবশ্য তার পোষ্য। আদুরে পোষ্যের ঠেলার জীবন ওষ্ঠাগত হয় রাজি-পাবলোর প্রেম। ফ্রেমে আবার প্রবেশ ঘটে আরশির। এবার তো পাবলো-বাবু এক্কেবারে ‘কনফিউজড’! কার সঙ্গে থাকবে সে? রাজি না আরশি? ত্রিকোণ প্রেমের এমন দুষ্টু-মিষ্টি কাণ্ডকারখানা নিয়েই অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবি ‘প্রেম-টেম’।

‘প্রেম-টেম’-এর ট্রেলার কেমন যেন ‘ওপেন-টি বায়োস্কোপ’-এর আমেজটা আবার ফিরে এল। অনিন্দ্য নিজের লেখা কাহিনি নিয়েই তৈরি করেছেন এই ছবি। ‘প্রেম-টেম’-এর প্রযোজনায় এসভিএফ। এই প্রথমবার সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ব্যানারে ছবি তৈরি করলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সিনেমায় সংগীতের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যার জন্যে অনিন্দ্য জুটি বেঁধেছেন শান্তনু মৈত্রর সঙ্গে।

‘প্রেম-টেম’ সিনেমাটি মূলত অনিন্দ্য লেখা ‘বকলস’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে। মূলত কলেজ প্রেমের গল্প। তবে সিনেমার প্রয়োজনে নিজের গল্পেও কিছু যোগ-বিয়োগ করেছেন পরিচালক অনিন্দ্য। প্রসঙ্গত‘ওপেন টি বায়োস্কোপ’ কিংবা ‘প্রজাপতি বিস্কুট’-এর মতোই অনিন্দ্য তাঁর নতুন ছবির জন্য ভরসা রেখেছেন নতুন অভিনেতাদের ওপর। কারণ তিনি বিশ্বাস রাখেন কনটেন্টে এবং ফ্রেশ লুকে। সৌম্য, সুস্মিতা ও শ্বেতা তিন নবাগত অভিনেতাদের দেখা যাবে ছবিতে। ছবির সিংহভাগ শুটিং হয়েছে চন্দননগর এবং শ্রীরামপুরে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Director anindya chatterjee helmed prem tem trailer released

Next Story
‘নীরবতার মানে বুঝতে শিখেছ’, রোশনের উদ্দেশে ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর?srabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com