বড় খবর

হাসপাতালে ভর্তি অনুরাগ কাশ্যপ, ‘বুকে ব্যথা’! করা হল ‘অ্যাঞ্জিওপ্লাস্টি’

কেমন আছেন পরিচালক এখন?

anurag

বিগত কয়েকদিন ধরেই চিনচিনে বুক ব্যথায় ভুগছিলেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। তবে সেই যন্ত্রণা সম্প্রতি বেড়ে দাঁড়ানোয় পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, হাসপাতালে ভর্তি করাতে হয় বলিউড পরিচালককে। সেখানেই অ্যাঞ্জিওগ্রাফি করানো হয় অনুরাগের। অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগের অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করে।

কেমন আছেন এখন পরিচালক? বলিউড সূত্রে খবর, বর্তমানে সুস্থ রয়েছেন অনুরাগ কাশ্যপ। পরিচালকের অসহ্য বুকে ব্যথার জন্যই তড়িঘড়ি অ্যাঞ্জিওগ্রাফি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সেখানেই রিপোর্টে ধরা পড়ে যে, তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। এরপরই বিন্দুমাত্র দেরি না করে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন ডাক্তাররা।

অনুরাগের মুখপাত্র অপারেশনের খবর নিশ্চিত করেছেন ইতিমধ্যেই। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, চিকিৎসকদের পরামর্শে বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন অনুরাগ কাশ্যপ। পরিচালককে অন্তত এক-দু সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরমার্শ দিয়েছেন ডাক্তাররা।

প্রসঙ্গত, বর্তমানে ‘দোবারা’-র পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড পরিচালক। মার্চেই সায়েন্টিফিক থ্রিলার এই ছবির শুটিং শেষ হয়েছে। ‘মনমরজিয়া’র পর ফের বন্ধু-অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে এই সিনেমার জন্য জুটি বেঁধেছেন তিনি। যেখানে কিনা দেখা যাবে অভিনেত্রীর থাপ্পড় সহ-অভিনেতা পাভেল গুলাটিকেও। জানা গিয়েছে, সিংহভাগ পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি। সুস্থ হয়েই ফের এই কাজে হাত দেবেন অনুরাগ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Director anurag kashyap undergoes angioplasty

Next Story
‘ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামলাতে ‘প্রশাসনিক বৈঠক’ মিমির, ত্রাণের ব্যবস্থাও করলেন সাংসদmimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com