scorecardresearch

বড় খবর

সলমনের জন্যই ইন্ডাস্ট্রিতে সব পেয়েছেন, খোলাখুলি স্বীকার পরিচালক কবীর খানের

ইন্ডাস্ট্রিতে টিকে যাওয়ার সম্পূর্ণ ক্রেডিট সলমনের – জানালেন কবীর

সলমন খান – কবীর খান

‘৮৩’ ( 83 the Film ) নিয়ে চারিদিকে উত্তেজনার পারদ। পরিচালক কবীর খানের ( Kabir Khan ) প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এবার রণবীর সিং-কে ( Ranveer Singh ) নিয়েই সিনে ময়দানে বিজয় পতাকা উড়িয়েই দর্শকমহলে জায়গা করে নিয়েছেন তিনি। এমন সুন্দর উপস্থাপন পর্দায় এর আগে একেবারেই হয়নি বলেই দাবি রাখছেন সবাই। আর নিজের ফিল্মি জগতের সাফল্যের ক্রেডিট পরিচালক তুলে দিয়েছেন একজন বিশেষ মানুষের হাতে – তিনি সলমন খান ( Salman Khan )। 

বলিউডের ভাইজানের সঙ্গে দ্বিতীয়বার ছবি করতে চলেছেন তিনি। যদিও বিষয়টির উত্থাপন করেন সলমন নিজেই – বজরঙ্গী ভাইজানের সিক্যুয়াল তৈরি হবে এই বার্তাই পরিচালককে বাধ্য করেছে মুখ খুলতে। কবীর বলেন, ‘এখনও সব ভাবনা চিন্তা হাওয়ায় ভাসছে। স্ক্রিপ্টের ওপরে কাজ করতে হবে, প্রচুর সময় ব্যয় করতে হবে তারপরে দেখা যাক যদি সলমন এবং আমাকে দিয়ে এটা সম্ভব হয় তারপরেই ক্যামেরার পেছনের কাজ।’ তবে সিনে ইন্ডাস্ট্রিতে তার এই অভ্যুত্থানের ক্রেডিট সম্পূর্ণ ভাইজানের বলেই দাবি করেছেন পরিচালক। সঙ্গে এমনও জানান তার সঙ্গে ছবি না করলে এত ভাল বন্ধুত্ব না থাকলে যেই জায়গায় আজ দাঁড়িয়ে আছেন সেটা সম্ভব হত না একেবারেই। 

প্রসঙ্গেই তিনি বলেন, সলমনের সঙ্গে কাজ করতে এক পায়ে খাঁড়া তিনি। তার থেকে অনেক কিছু শিখেছেন, নিজেকে আগের থেকে আরও বেশি সত্বন্ত্র করে তুলেছেন – তবে বজরঙ্গী ভাইজান সিনেমাটি মানুষের মণিকোঠায় যেভাবে বদ্ধ রয়েছে এর সিক্যুয়েল বানাতে গেলেও অনেক সাবধানতা এবং গবেষণার প্রয়োজন। সলমনের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন কবীর, এবং প্রতি সিনেমায় নিদারুণ অভিজ্ঞতার কথাই বলেন তিনি। 

উল্লেখ্য এখনও নতুন কোনও ছবিতে হাত দেননি তিনি। রয়েছে দুই তিনটি স্ক্রিপ্ট তবে আপাতত ব্যস্ত ‘৮৩’ নিয়ে। কিছুদিন পরেই জানিয়ে দেবেন পরবর্তী কোন ছবি নিয়ে কাজ করতে চলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Director kabir khan says he is these position only because of salman