scorecardresearch

বড় খবর

করোনাকালে মন খারাপ পরিচালক পাভেলের! কাউন্সেলিং করবেন অঙ্কুশ

ব্যাপারটা কী?

করোনাকালে মন খারাপ পরিচালক পাভেলের! কাউন্সেলিং করবেন অঙ্কুশ
পাভেলের নয়া ছবি মন খারাপ-এ সাইকোলজিস্টের চরিত্রে অঙ্কুশ

মন খারাপ পরিচালক পাভেলের (Pavel)। আর তার কাউন্সেলিং করবেন অভিনেতা অঙ্কুশ (Ankush Hazra)! না, চিন্তার কোনও কারণ নেই। বাস্তবে তেমন কিছু ঘটেনি। হচ্ছে, পাভেলের পরবর্তী ছবির কথা। যার নামই ‘মন খারাপ’। কিন্তু এহেন ছবির নাম কেন?

আসলে এই অতিমারী আবহে চারপাশের অনেকেই মানসিক সমস্যায় ভুগছেন। কেউ মন খুলে কথা বলতে পারছেন না, আবার কারও বা মন খারাপ থেকে অবসাদ, হতাশা জন্ম নিয়েছে। এবার সেই বিষয়বস্তুকেই পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক পাভেল। সঙ্গী অঙ্কুশ। ‘মন খারাপ’ ছবিতে এক সাইকোলজিস্টের ভূমিকায় দেখা যাবে তাঁকে। মুখ্য চরিত্রে তিনি। ডান্স রিয়ালিটি শো থেকে বিরতি নিয়ে অঙ্কুশ এবার পুরোদস্তুর ছবির কাজে ময়দানে নেমে পড়েছেন।

[আরও পড়ুন: ‘জীবনে একটাই সুখ…’ কী সেটা? ফাঁস করলেন শ্রাবন্তী]

সাইকোলজিক্যাল থ্রিলার। গত ২৩ জুলাই থেকে পাভেলের নয়া ছবির শ্যুটিং শুরু হয়েছে। কলকাতা এবং পুরুলিয়ার বেশ কিছু জায়গায় শ্যুটিং হবে। এই প্রথম পাভেলের সঙ্গে কাজ করছেন অঙ্কুশ। তবে চমক কিন্তু এখানেই শেষ নয়। কারণ, এই সিনেমার কাস্টিংয়ে রয়েছে আরেক সারপ্রাইজ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনও (Riddhi Sen) ‘মন খারাপ’-এ অভিনয় করছেন। রয়েছেন- কৌশিক সেন, অপরাজিতা আঢ্য, বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্যের মতো অভিনেতারা। বিদীপ্তাকে দেখা যাবে ঋদ্ধির মায়ের ভূমিকায়।

প্রযোজনা করছে এমকে মিডিয়া। সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ সবই পরিচালক পাভেলের। পরিচালকের কথায়, “করোনা কালে বর্তমানে মানসিক মহামারীও চলছে। যা আমরা দেখতেও পারছি না। বুঝতেও পারছি না। কমবেশি সকলেরই চিকিৎসকের সাহায্য নিচ্ছেন। আর সিনেমায় সেই গল্পই তুলে ধরা হবে।” মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। নির্মাতারা যে অক্টোবরে ছবি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন, পোস্টারে সেটাও জানা গেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Director pavels upcoming film mon kharap ankush will play the key role