বড় খবর

প্রিয়াঙ্কার ছবিতে রাজ চক্রবর্তী! পরিচালকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকা

কোন ছবিতে প্রিয়াঙ্কা এবং রাজকে একসঙ্গে দেখা যাবে?

Raj-priyanka

প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) সিনেমায় রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)! যে পরিচালকের ছবি দিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনয়ের শিকে ছিঁড়েছিলেন নায়িকা, এবার তাঁর সঙ্গেই কিনা স্ক্রিন স্পেস শেয়ার করতে চলেছেন। অতঃপর বেজায় উচ্ছ্বসিত টলিউড অভিনেত্রী।

তা কোন ছবিতে প্রিয়াঙ্কা এবং রাজকে একসঙ্গে দেখা যাবে? শোনা যাচ্ছে, ছবির নাম ‘কলকাতা আর হ্যারি’। পরিচালনা করছেন রাজদীপ ঘোষ। সিনেমায় প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী। আর সেই ছবিতেই ক্যামিও রোলে দেখা যাবে পরিচালক রাজ চক্রবর্তীকে। ইতিমধ্যেই সেই খবর নিশ্চিত করেছেন রাজ খোদ। পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে, বলে ফাঁস করেছেন নায়িকা।

এর আগেও অবশ্য ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’, ‘হেমলক সোসাইটি’, ‘বোঝে না সে বোঝে না’, ‘উমা’, ‘চ্যাম্প’-এর মতো বেশকিছু সিনেমায় ক্যামিওর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রাজকে। তবে এবার পরিচালক জানিয়ে দিয়েছেন যে, “এখন আর অভিনয় করতে ইচ্ছে করে না। যদিও ইন্ডাস্ট্রিতে ঢোকার গোড়ার দিকে ওটাই আমার প্যাশন ছিল। তবে এবার রাজি হতে হল রাজদীপ আর সোহমের জোড়াজুড়িতে। ওঁদের জন্যই ক্যামিওর চরিত্রে মুখ দেখাতে রাজি হলাম।”

তা কীরকম চরিত্রে দেখা যাবে পরিচালককে? প্রিয়াঙ্কা সরকারের বসের ভূমিকায় অভিনয় করবেন রাজ। যে নায়িকাকে নিজের সিনেমায় ডিরেক্ট করেছেন, তাঁর সঙ্গে অভিনয় করে বেজায় খুশি পরিচালক রাজ নিজেও। পাশাপাশি ভ্রাতৃসম সোহমের সঙ্গে বহুদিন বাদে সেটে আড্ডাও তাঁর কাছে যে একটা পাওনা, সেকথাও জানিয়েছেন টলিউড পরিচালক।

এপ্রসঙ্গে প্রিয়াঙ্কা জানালেন, “কত দিন বাদে রাজদার সঙ্গে দেখা করে ভাল লাগল। ওঁর ছবি দিয়েই অভিনয়ে আসা, কাজেই রাজদা আমার কাছে সবসময়েই স্পেশ্যাল। চিরদিনই তুমি যে আমার -এর অডিশন দেওয়ার কথা মনে পড়ে যাচ্ছিল। সিনেমা, ওটিটি প্ল্যাটফর্মের ভবিষ্যৎ অনেক কিছু নিয়েই আলোচনা হল। তবে খুদে যুবানই ছিল আমাদের আলোচনার মূলে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Director raj chakrabarty to play a cameo role in priyanka sarkars next

Next Story
২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, সানি লিওনের গ্রেফতারিতে স্থগিতাদেশ আদালতেরSunny leone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com