scorecardresearch

বড় খবর

‘X= প্রেম’-এর সেটে শ্যুটিংয়ের ফাঁকে ক্রিকেটে মজেছেন সৃজিত, খোঁচা কবি শ্রীজাতর!

প্রকাশ্যে সৃজিত-শ্রীজাতর এমন রসিক উত্তরে মজেছেন নেটিজেনরা।

‘X= প্রেম’-এর সেটে শ্যুটিংয়ের ফাঁকে ক্রিকেটে মজেছেন সৃজিত, খোঁচা কবি শ্রীজাতর!
সৃজিতের ক্রিকেট খেলার ছবিতে রসিকতা শ্রীজাতর

ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাব্বাশ মিঠু’র ক্যাপ্টেন এখন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ব্যাট-বল আর বাইশ গজের প্রতি পরিচালকের প্রেম যে অগাধ, তার প্রমাণ মিলল ‘X= প্রেম’ সিনেমার সেটেও। শ্যুটিংয়ের ফাঁকেই পরিচালক মজলেন ক্রিকেটে। আর সৃজিতের ব্যাটে তুফান দেখে রসিকতা করতে ছাড়লেন না ‘হবু পরিচালক’ থুড়ি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়।

দিন কয়েক আগেই নির্ধারিত শিডিউলে শ্যুটিং শুরু হয়েছে ‘X= প্রেম’ সিনেমার। প্রযোজনায় এসভিএফ। এবার সৃজিতের টিমে সব ইয়ং ব্রিগেড। রয়েছেন- অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, শ্রুতি দাস এবং অনিন্দ্য সেনগুপ্ত। কাজেই শ্যুটিংয়ের ফাঁকে আড্ডা, রসিকতা, খেলাধূলা সবই চলছে। সেখানেই পরিচালককে দেখা গেল অন্য মেজাজে। মাথায় হেলমেট, পায়ে ক্রিকেট প্যাড, ব্যাট হাতে ময়দানে নেমে পড়েছেন তিনি। নিজেই সেই ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবি দেখেই রসিকতা করতে ময়দানে নেমে পড়েছেন কবি শ্রীজাত।

[আরও পড়ুন: ‘স্লিম হন, দেখতে সুন্দর লাগবে’, শুভশ্রীকে জোর কটাক্ষ! পাল্টা দিলেন নায়িকা]

শব্দের ছলেই ঠাট্টা করে সৃজিতকে জিজ্ঞেস করলেন, “কী করে পারেন এমন? এটা কী খেলা দাদা?” পরিচালকও কম যান না। পাল্টা উত্তর এল, “আপনি ছেড়ে দিন ফুটবল বা ব্যাগাটেল দেখুন। সবার জন্য সবকিছু নয়।” কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায় আবারও ক্ষুরধার উত্তর দিলেন। লিখেছেন, “আমরা তৃতীয় বিশ্বের খেটে খাওয়া মানুষ, কী করে বুঝব বলুন?” আর প্রকাশ্যে সৃজিত-শ্রীজাতর এমন রসিক উত্তরেই মজেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, শ্রীজাতর ডেবিউ ছবি ‘মানবজমিন’-এ এক ক্যামিওর চরিত্রে অভিনয় করছেন সৃজিত মুখোপাধ্য়ায়। এপ্রসঙ্গে শ্রীজাত জানিয়েছিলেন, ওই রোলটা লেখার সময় সৃজিতকে মনে করেই লেখা। ওদিকে শ্রীজাত কাছ থেকে এই প্রস্তাব পেয়ে সৃজিতও সবুজ সংকেত দিয়েছেন তৎক্ষণাৎ। উল্লেখ্য, কবি শ্রীজাত কিন্তু সৃজিতের ‘জুলফিকার’ছবিতেও অভিনয় করেছিলেন। এবার তার উলটপুরাণ হতে চলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Director srijit mukherji playing cricket during shoot