‘তোমার ভালোবাসা, যত্নের জন্য ভালোবাসি’, মাতৃদিবসে আবেগঘন রাজ

মাঝেমধ্যেই রাজের মায়ের ছবি ভেসে ওঠে তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে। কখনও নাতি ইউভানের সঙ্গে, কখনও আবার অবসরে ছেলের সঙ্গে নিজস্বীতেই নেটিজেনদের সঙ্গে আলাপ তাঁর।

Raj Chakraborty wishes Mothers' Day, Raj Chakraborty, Subhasree Ganguly, Mothers' Day
মায়ের স্নেহের পরশ পেতে ব্যস্ত রাজ। ছবি: ফেসবুক/রাজ চক্রবর্তী

তিনি এখন প্রযোজক-পরিচালক নয়। তিনি এখন বিধায়ক। আর এই সঙ্কট মুহূর্তে প্রতিনিধি হিসেবে জনতার নিরাপত্তার ভার তাঁর কাঁধেও। কিন্তু  শত ব্যস্ততার মধ্যেও এই বিশেষ দিনে মা-কে শুভেচ্ছা জানাতে ভোলেননি ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজু (রাজ) চক্রবর্তী। মা-ছেলের ভালবাসার উষ্ণতার সেই আঁচ এসে পড়ল নেটমাধ্যমেও।

রবিবার সাত সকালে ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন রাজ। জীবনে তাঁকে এগিয়ে নিয়ে যাওয়ার মায়ের ভূমিকার কথা উল্লেখ করে পরিচালক ধন্যবাদ জানান তাঁকে। লিখলেন, ‘শুভ মাতৃদিবস মা। ধন্যবাদ আমাকে অনুপ্রেরণা এবং জীবনে সব শ্রেষ্ঠ জিনিসগুলি দেওয়ার জন্য। তোমার ভালবাসা এবং যত্নের জন্য ভালবাসি মা’।


মাঝেমধ্যেই রাজের মায়ের ছবি ভেসে ওঠে তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে। কখনও নাতি ইউভানের সঙ্গে, কখনও আবার অবসরে ছেলের সঙ্গে নিজস্বীতেই নেটিজেনদের সঙ্গে আলাপ তাঁর। গত বছর করোনায় আক্রান্ত হয়ে মারা যান রাজের বাবা। সেই সময় অসুস্থ ছিলেন তাঁর মা-ও। রাজ তখন করোনা আক্রান্ত হওয়ায় ইচ্ছা থাকা সত্ত্বেও যেতে পারেননি মায়ের কাছে। অন্তঃস্বত্ত্বা অবস্থায় সব দিক সামলেছিলেন রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা চলে যাওয়ার থেকেই যেন রাজ আরও বেশি আগলে রাখছেন মাকে। তাঁকে ঠিক কতটা ভালবাসেন, এই বিশেষ দিনে সে কথাই আরও এক বার মনে করিয়ে দিলেন রাজ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Director turns politician raj chakraborty shares heart melting post with his mom entertainment

Next Story
‘এঁরাই আমার আশা’, দুই ছেলের ছবি পোস্ট করে আবেগঘন মা করিনাTaimur Ali Khan, Instagram, Kareena Kapoor Khan, Mothers Day
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com