scorecardresearch

বড় খবর

‘ইয়ে কালি কালি আঁখেঁ’ গানের রিমেকে নেচে ট্রোলড দিশা পাটানি

শাহরুখ ভক্তদের রোষের মুখে দিশা

দিশা পাটানি

বেশ কিছুদিন ধরেই বলিউডের পুরনো গানকে রিমিক্সে পরিণত করার ধুম লেগেছে। এবং তার দায়িত্বেও থাকেন বেশ কিছু চেনা মুখ – ‘হাম্মা হাম্মা’ থেকে ‘টিপ টিপ বরষা পানি’, ভারী মিউজিকের দৌলতে আসল গানটিকে যেন চেনা দায়! ফের আবার ঘটেছে ঠিক এমনই ঘটনা। শাহরুখ কাজলের বাজিগর ছবির আইকনিক গান ইয়ে কালি কালি আঁখেঁ নিশ্চই মনে আছে? আর মনে থাকারই কথা, এমন সুন্দর দৃশ্যপট, লিরিক্স আর মিউজিকের মেলবন্ধন ভোলা দায়। গানটিকে নতুন রূপ দিয়েই ব্যবহার করা হয়েছে নেটফ্লিক্স এর সিরিজ ‘ইয়ে কালি কালি আঁখেঁ তে!’ 

তাহির রাজ ভাসিন ( Tahir Raj Bhasin ), শ্বেতা ত্রিপাঠী ( Sweta Tripathi ) এবং আঁচল সিং ( Anchal Singh ) অভিনীত এই সিরিজ সাংঘাতিক জনপ্রিয় হয়ে উঠেছে। টাইটেলের সঙ্গে মানানসই গান হিসেবেই পুরনো গানকে রিমিক্স হিসেবে ব্যবহার করা হয়েছে। এবং গানে মুখ্য ভূমিকা নিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি ( Disha Patani )। কালো চকমকি পোশাক, বোল্ড মেকআপ আর কার্লি চুল – ডার্ক ড্রামা হিসেবে যেন দারুণ লাগছে তাকে। ভিডিওতে দিশা কে বলতে শোনা যায়,  “আমার বন্ধু হবে?”

যথারীতি গানটি নজরে আসতেই শাহরুখ ( Shah Rukh Khan ) ফ্যানদের চক্ষু চড়কগাছ! তারা যেন একেবারেই বিশ্বাস করতে পারছেন না। কেউ কেউ তো বিদ্রোহ ঘোষণা করার অভিপ্রায়! রেগে আগুন ভক্তদের একাংশ। নিজেদের ক্ষোভ উগড়েই তাদের মধ্যে কেউ বলছেন, “খুব দরকার ছিল? এই গানটিকে ধ্বংস করার?” কারওর বক্তব্য, “রিমিক্স পুরো বারোটা বাজিয়ে দিল।” কেউ আবার বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রিকে দুষেছেন, বলছেন “এত খারাপ যুগ সঙ্গীতের দুনিয়ায় আসে নি”। কেউ কেউ এতই রেগে গেছেন, পছন্দের মানুষ শাহরুখ এবং কাজলের ( Kajol ) উদ্দেশ্যে চোখের জল পর্যন্ত ফেলেছেন – বক্তব্য, তাদের কঠোর পরিশ্রমকে এক্কেবারে শেষ করে দিল। 

প্রসঙ্গত, শুধু গান নয় দিশা পাটানির উপস্থিতিতেও প্রশ্ন উঠেছে। শাহরুখ এবং কাজল এই গানের জন্য শিরোধার্য বলেই মন্তব্য ভক্তদের। সঙ্গেই গানটিকে এভাবে পরিবর্তনের বিষয়ও তারা মেনে নিতে পারছেন না। দিশা জানিয়েছিলেন, এই বিখ্যাত গানের নয়া রূপে তিনি কাজ করবেন ভেবেই যথেষ্ট উত্তেজিত, ভাষায় প্রকাশ করতে পারবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Disha patani trolled over her performance on yeh kali kali ankhein