scorecardresearch

বড় খবর

‘রানিমা ইমেজ অতীত, রহস্যের সন্ধানে এবার ওয়েব সিরিজে দিতিপ্রিয়া

কোন ওয়েব সিরিজে দেখা যাবে জানেন?

Ditipriya Roy, Tansener Tanpura, Hoichoi, দিতিপ্রিয়া রায়, bengali news today
ওয়েব সিরিজে দিতিপ্রিয়া রায়

সম্প্রতি ‘করুণাময়ী রানি রাসমণি’র ৪ বছরের জার্নি শেষ করেছেন। বাংলা টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) তখনই ইচ্ছেপ্রকাশ করেছিলেন সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করার কথা। শেষমেশ, সেই ইচ্ছেপূরণ হল। পরিচালক পাভেলের সঙ্গে স্পোর্টস ড্রামা শ্যুট করার পর এবার ওয়েব দুনিয়ায় পদাপর্ণ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। একেবারে নয়া অবতারে।

কোন ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে? হইচই-এর জলপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র (Tansener Tanpura) তৃতীয় মরসুমে এক বিশেষ চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে। এখানে তাঁর সঙ্গী বিক্রম বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee) এবং রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)। রবিবার থেকেই সিরিজের শ্যুট শুরু করেছেন। এই টিমেও তিনিই সর্বকনিষ্ঠা। অতঃপর বেজায় আদর পাচ্ছেন সকলের কাছে। একথা দিতিপ্রিয়া নিজেই জানিয়েছেন।

[আরও পড়ুন: অভিনব উদ্যোগ, কাশ্মীরের জরাজীর্ণ স্কুল মেরামতিতে কোটি টাকা দিলেন অক্ষয় কুমার]

গানের প্রেক্ষাপটে রহস্যের জাল বুনেছিলেন পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়। ‘আলাপ’ বিক্রম এবং ‘শ্রুতি’ রূপসাকে নিয়ে সেই রহস্য-রোমাঞ্চকর জার্নি বহুল প্রশংসিতও হয়েছে। এবার সেই সিরিজেই তিন নম্বর সিজনের নয়া সংযোজন দিতিপ্রিয়া। তবে আলাপ-শ্রুতির সঙ্গে কীভাবে জড়িয়ে পড়বে তাঁর চরিত্র? সেই গল্প অবশ্য দর্শকদের জন্য সারপ্রাইজ-ই রেখেছেন নির্মাতারা। কানাঘুষো শোনা যাচ্ছে, এই সিজনের নাম হতে পারে ‘রুদ্রবীণার অভিশাপ’। তাতে যদিও এখনও শীলমোহর বসেনি।

দিতিপ্রিয়া কিন্তু রানিমা ইমেজ ভাঙতে ইতিমধ্যেই ‘হট’ অবতারে ফটোশ্যুট করিয়ে ফেলেছেন। যা কিনা এখন রীতিমতো ‘টক অফ দ্য টাউন’। তবে তাঁর ওয়েব সিরিজ ডেবিউ কেমন হয়? সেটাই এখন দেখার অপেক্ষায় অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ditipriya roy to debut in ott platform will be seen in hoichoi web series