বড় খবর

রিয়েল লাইফে ফের বিবাহ বিচ্ছেদ শ্রাবন্তীর

শ্রাবন্তী-কৃষণের দাম্পত্যের প্রথম দিকের দিনগুলি আনন্দে কাটলেও কয়েক মাস পরই ছন্দ পতন ঘটে। তাঁদের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার সমস্যা হচ্ছিল বলে জানা যায় এবং শেষ পর্যন্ত এই সম্পর্কও বিচ্ছেদের দিকেই এগিয়ে যায়।

শ্রাবন্তী-কৃষণের বিবাহ বিচ্ছেদ। ছবি- ফেসবুক।
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ও মডেল কৃষণ ভ্রাজ যাদবের আইনসম্মত বিবাহ বিচ্ছেদ হল মঙ্গলবার। প্রায় এক বছর যাবৎ আইনি প্রক্রিয়া চলার পর এদিন বিচ্ছেদের রায় দিয়েছেন আলিপুর জেলা আদালতের বিচারক রবীন্দ্রনাথ সামন্ত। এর আগে চলচ্চিত্র পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গেও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ হয়েছিল।

২০১৬ সালের জুলাই মাসে কৃষণ ভ্রাজের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। সোশাল মিডিয়ায় এই বিয়ের ছবি এবং উদযাপনের নানা মুহূর্ত সে সময় রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছিল। শ্রাবন্তী-কৃষণের দাম্পত্যের প্রথম দিকের দিনগুলি আনন্দে কাটলেও কয়েক মাস পরই ছন্দ পতন ঘটে। তাঁদের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার সমস্যা হচ্ছিল বলে জানা যায় এবং শেষ পর্যন্ত এই সম্পর্কও বিচ্ছেদের দিকেই এগিয়ে যায়। এরপর এই সম্পর্কের চূড়ান্ত পরিণতি হিসাবে দু’জনের আইনসম্মত বিবাহ বিচ্ছেদ (মিউচুয়াল ডিভোর্স) হয়ে গেল।

আরও পড়ুন- আমার জন্যই সময় কম পড়ে: ঋতুপর্ণা

উল্লেখ্য, ২০০৩ সালে রাজীব বিশ্বাসের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁদের এক পুত্র সন্তান রয়েছে। বেশ কয়েক বছর দাম্পত্য টিকলেও, পরবর্তীকালে আইনসম্মতভাবেই ইতি পড়ে এই সম্পর্কে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Divorce of bengali actress srabanti chatterjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com