দীপাবলি জমিয়ে দেবে ‘মেড ইন চায়না’, এসে গেল ট্রেলার

Made in China: আরও একটি কমেডি ছবি নিয়ে আসছেন রাজকুমার রাও। সঙ্গে রয়েছেন পরেশ রাওয়াল, বোমান ইরানির মতো অভিনেতারা। সদ্য মুক্তি পেয়েছে ওই ছবির ট্রেলার।

By: Kolkata  Published: September 18, 2019, 6:21:57 PM

Rajkumar Rao Made in China trailer: এই ছবি একেবারেই সেই সব ভারতীয় তরুণের গল্প, যাঁরা উদ্যোগপতি হওয়ার স্বপ্ন দেখেন। তেমনই এক কমন ম্যান বুদ্ধিবলে কী করে হয়ে উঠল ফুলে-ফেঁপে ওঠা ব্যবসায়ী, সেই নিয়েই ছবির গল্প। রাজকুমার রাও-অভিনীত ‘মেড ইন চায়না’ একটি ভরপুর কমেডি ছবি, যা দেখতে দেখতে বহু দর্শকই নিজের সঙ্গে মেলাতে পারবেন হয়তো রাজকুমার রাওয়ের চরিত্র রঘুর সঙ্গে।

যাঁরা দশটা-পাঁচটা চাকরি নয়, অন্য কিছু করে জীবনে উন্নতি করতে চান, তাঁদের জীবনে প্রতিষ্ঠিত হতে লাগে একটি ইউনিক আইডিয়া– এখানে তেমনই একটি আইডিয়ার খোঁজে রয়েছে রঘু। আর খুঁজতে খুঁজতে পৌঁছে যায় সে চিনদেশে। সেখানেই পেয়ে যায় তার ব্যবসার চাবিকাঠি– ভায়াগ্রা। চিনদেশের ব্যবসায়ী তাকে এটাই বোঝায় যে ভারতীয়দের আসল চাহিদা হল– সেক্স।

আরও পড়ুন: নব্বইয়ের শেয়ার বাজার দুর্নীতি নিয়ে বলিউড ছবি, মুখ্য ভূমিকায় অভিষেক

চিনদেশ থেকে সেই ভায়াগ্রা নিয়ে রঘু পৌঁছয় দেশে। তুখোড় ব্যবসায়িক চালে হাত মেলায় এক চিকিৎসকের সঙ্গে। তার পরে আর দেখে কে! রঘু বন গয়া অন্ত্রপ্রনর! কিন্তু এই আপাত কমেডি গল্পের পরিণতি কোন দিকে যায়, সেই নিয়েই থাকছে কৌতূহল। দেখে নিতে পারেন সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির ট্রেলার–

এই ছবিতে তাবড় তাবড় অভিনেতাদের একসঙ্গে দেখতে পাবেন দর্শক। রয়েছেন বোমান ইরানি, পরেশ রাওয়াল, গজরাজ রাও এবং নায়িকার ভূমিকায় রয়েছেন মৌনী রায়। এই বছর দীপাবলি-তে মুক্তি পেতে চলেছে এই ছবি। এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন গুজরাতি ছবির পরিচালক মিখিল মুসালে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস ও জিও স্টুডিওস।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Diwali release rajkumar rao starrer made in china trailer release

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement