বড় খবর

ভাড়া বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, কাজ করেছেন সুপারহিট ছবিতে

প্রশ্ন উঠেছে এটা হত্যা নাকি সত্যিই মানসিক অবসাদে ভুগে আত্মহত্যা করেছেন অভিনেত্রী?

Djavi Alexandra, Djavi Alexandra found dead, tamil actress, আলেকজান্দ্রা জ্যাভি, কাঞ্চনা থ্রি
বাড়ি থেকে উদ্ধার 'কাঞ্চনা' খ্যাত অভিনেত্রীর ঝুলন্ত দেহ

ভাড়া বাড়ি থেকে উদ্ধার ‘কাঞ্চনা’ খ্যাত অভিনেত্রীর ঝুলন্ত দেহ। আলেকজান্দ্রা জ্যাভি (Ri Djavi Alexandra)। বয়স ২৪। প্রখ্যাত রাশিয়ান মডেল হলেও পরিচালক তথা কোরিওগ্রাফার রাঘব লরেন্স পরিচালিত দক্ষিণী ছবি ‘কাঞ্চনা থ্রি’র সুবাদে তিনি বেজায় জনপ্রিয় হয়ে উঠেছিলেন। আর সেই নায়িকার মৃতদেহ-ই কিনা বাড়ি থেকে উদ্ধার করল পুলিশ।

ঘটনা গোয়ার। বছর খানেক ধরে গোয়াতেই থাকতেন আলেকজান্দ্রা। প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সম্পর্ক সুখের হয়নি। প্রেম ভেঙে যাওয়ায় মানসিকভাবে একপ্রকার বিধ্বস্ত হয়ে পড়েছিলেন রাশিয়ান সুন্দরী। পুলিশি সূত্রে খবর, প্রেমিকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন আলেকজান্দ্রা। গোয়ার একটি গ্রামে থাকতেন। তবে বিচ্ছেদের পর তাঁরা আলাদা থাকতে শুরু করেন। যে ধাক্কা মেনে নিতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সদ্য সেই আলেকজান্দ্রা জ্যাভির ঝুলন্ত দেহ তাঁর ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে গোয়া পুলিশ।

[আরও পড়ুন: তালিবান সন্ত্রাসে আফগানিস্তানে ঘরছাড়া ভারতীয়রা, ‘কাঁদছে’ সোনু সুদের মন]

প্রাথমিকভাবে গোয়া পুলিশের অনুমান, ‘কাঞ্চনা’ খ্যাত অভিনেত্রী আত্মহত্যাই করেছেন। তবে মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোটও পাওয়া যায়নি। তাই আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৯ সালে আলেকজান্দ্রা এক ফটোগ্রাফারের বিরুদ্ধে যৌন হেনল্তার অভিযোগ এনেছিলেন। শুধু তাই নয়, ওই সময়ে অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ফটোগ্রাফারকে গ্রেফতারও করা হয়েছিল। এবার আলেকজান্দ্রার মৃত্যুতদন্তে ফের একবার জিজ্ঞাসাবাদের মুখে ওই চিত্রগ্রাহক। তবে প্রশ্ন উঠেছে আলেকজান্দ্রা জ্যাভির মৃত্যু কি হত্যা নাকি সত্যিই মানসিক অবসাদে ভুগে আত্মহত্যা করেছেন অভিনেত্রী?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Djavi alexandra found dead in her house

Next Story
হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন, দেখতে গেলেন অমিতাভ-শ্বেতাAbhishek Bacchan, Abhishek Bacchan in hospital, amitabh bacchan, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com