জাহ্নবী-ঈশানের বন্ধুত্বকে কী চোখে দেখেন বনি কাপুর

Janhvi Kapoor and Ishan Khatter: ২০১৮ সালের সেরা ডেবিউ জুটি ছিল জাহ্নবী কাপুর ও ঈশান খট্টর। শুধু পর্দায় নয়, এই দুই তরুণ তারকার মধ্যে গাঢ় বন্ধুত্ব রয়েছে পর্দার বাইরেও। সেই নিয়ে জাহ্নবীর বাবা, বনি কাপুরের ঠিক কী মত?

Janhvi Kapoor and Ishan Khatter
বাঁদিকে 'ধড়ক' ছবিতে ঈশান-জাহ্নবী। ডানদিকে বনি কাপুর। ছবি: ফেসবুক পেজ থেকে

Janhvi Kapoor and Ishan Khatter: ‘ধড়ক’ ছবিতে জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের অন-স্ক্রিন রসায়ন এতটাই ঘন ছিল যে দর্শক-গুণমুগ্ধদের অনেকেই ধরে নিয়েছিলেন, বাস্তবেও দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। সংবাদমাধ্যমে এই নিয়ে অগুনতি বার প্রশ্ন করা হয়েছে জাহ্নবী ও ঈশানকে। কিন্তু কেউই প্রেমের বিষয়টা স্বীকার করেননি। দু’জনের মধ্যে দারুণ বন্ধুত্ব রয়েছে, এমনটাই বার বার বলেছেন তাঁরা। সম্প্রতি এই প্রসঙ্গে ঘুরিয়ে প্রশ্ন তুলেছেন আনাইতা শ্রফ এবং ঈশানের সম্পর্কে বনি কাপুরের মত কী, এও জানতে চেয়েছেন।

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ‘ফিট আপ উইথ স্টারস’ চ্য়াট শো-তে আনাইতা শ্রফ জিজ্ঞাসা করেন জাহ্নবীকে যে ডেটে যাওয়ার আগে, কার সঙ্গে ডেটে যাচ্ছেন সেটা কি তাঁর বাবা বনি কাপুরকে জানিয়ে যেতে হয় যান? এর উত্তরে জাহ্নবী বলেন যে হ্যাঁ, মেয়ে কোন কোন ছেলেদের সঙ্গে ডেটে যাচ্ছে, সেই দিকে খেয়াল রাখেন বনি। জাহ্নবী বলেন, ”খুব একটা ডেটে যাওয়া হয় না কারণ বাবা মনে করে কোনও ছেলেই আমার উপযুক্ত নয়।”

আরও পড়ুন: ”কোনও শর্ত ছাড়াই আমি তোমার”, লিখলেন সুস্মিতা

এর পরেই আনাইতার প্রশ্ন ছিল যে ঈশানের ব্যাপারে তাঁর বাবার মত কী? প্রশ্ন শুনেই বেশ খানিকটা লজ্জা পেয়ে জাহ্নবী জানান যে বনি কাপুর ঈশানকে বেশ পছন্দই করেন। ”বাবা মনে করেন ঈশান খুব ভাল ছেলে এবং ভাল অভিনেতা, ব্য়স, এইটুকুই,” বলেন জাহ্নবী।

আনাইতার কাছে তাও এইটুকু মুখ খুলেছেন জাহ্নবী। কিন্তু নেহা ধুপিয়ার চ্য়াট শো ”বিএফএফ উইথ ভোগ”-এ যখন জিজ্ঞাসা করা হয় জাহ্নবীকে যে তিনি কখনও তাঁর সহ-অভিনেতার প্রেমে পড়েছেন কি না, সঙ্গে সঙ্গেই জাহ্নবী বলে ওঠেন, ”এটা খুবই ধূর্ত প্রশ্ন।” এর আগে ‘কফি উইথ করণ’-এও ঈশানকে নিয়ে যথেষ্টই লেগপুলিং করা হয় জাহ্নবীর। সেখানে আবার অর্জুন কাপুর বলেছিলেন যে জাহ্নবীকে ইমপ্রেস করার জন্য উঁচু বাড়ির ছাদ থেকে ঝাঁপও দিতে পারেন ঈশান।

আরও পড়ুন: ১০২ কেজি ওজন! বাড়ি থেকে বেরতে ভয় পেতেন সমীরা

সব মিলিয়ে বি-টাউনে জাহ্নবী-ঈশানের সম্ভাব্য প্রেম নিয়ে আলোচনা তুঙ্গে। ইতিমধ্যে আবার শোনা গিয়েছে যে ঈশান ও তারা সুতারিয়ার ডেট নিয়ে খুব একটা খুশি নন জাহ্নবী। যাই হোক, প্রেম হোক বা না হোক, দুজনের মধ্যে মিষ্টি একটা বন্ধুত্ব রয়েছে এবং তাতে যে বনি কাপুরের আপত্তি নেই, সেটা বেশই স্পষ্ট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Does boney kapoor approve of ishan khatters friendship with janhvi kapoor

Next Story
‘জ্যেষ্ঠপুত্র’-য় অপরাজিতার কোন চরিত্রে থাকার কথা ছিল জানেন?aparajita auddy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com