এয়ারপোর্টে আচমকা হামলা অভিনেতা বিজয় সেতুপতির উপর, ভাইরাল ভিডিও

বেঙ্গালুরু বিমানবন্দরে অভিনেতা বিজয় সেতুপতিকে ‘মার’!

Vijay Sethupathi, Vijay Sethupathi attacked, south film industry, বিজয় সেতুপতি, বিজয় সেতুপতির ওপর হামলা, bengali news today
বেঙ্গালুরু বিমানবন্দরে অভিনেতা বিজয় সেতুপতি আক্রান্ত

‘মাস্টার শেফ তামিল’ অনুষ্ঠানের শুটের জন্য বেঙ্গালুরুতে গিয়েছিলেন। দেখা করে ফিরছিলেন সদ্য প্রয়াত অভিনেতা পুনিত রাজকুমারের পরিবারের সঙ্গেও। বিমানবন্দরের ভিতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন দেহরক্ষীরাও। কিন্তু আচমকাই এক ব্যক্তি এসে সজোরে ঝাঁপিয়ে পড়েন বিজয় সেতুপতির (Vijay Sethupathi) ওপর। আর সেই মুহূর্তে ওই গোটা ঘটনাটা এক ব্যক্তি ক্যামেরাবন্দি করছিলেন। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই শোরগোল বাঁধে নেটদুনিয়ায়।

মঙ্গলবার রাতের ঘটনা। ভিডিওতে দেখা যায়, দক্ষিণী অভিনেতা তাঁর দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের ভিতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন। হঠাৎ-ই এক ব্যক্তি সেখান দিয়ে যাওয়ার সময় তাঁর ওপর ছুটে এসে আক্রমণ চালান। উপস্থিত সকলের তো চক্ষু চড়কগাছ। তড়িঘড়ি দক্ষিণী সুপারস্টারকে অন্য জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়। বিমানবন্দরের পুলিশরাও ছুটে আসেন। আটক করা হয় ওই ব্যক্তিকে।

[আরও পড়ুন: ]

ঠিক কী হয়েছে? কেন-ই বা আক্রমণের শিকার হতে হল বিজয় সেতুপতিকে? দক্ষিণী অভিনেতার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, অজ্ঞাতপরিচয় ওই হামলাকারী আদতে মত্ত অবস্থায় ছিলেন। এই ঘটনার পরে দুই তরফেই বাগবিতণ্ডা শুরু হয়। তার খানিক পরে অবশ্য বিজয় তাঁর রক্ষীদের নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে যান। তবে উল্লেখযোগ্য বিষয় হল, এত বড় ঘটনা ঘটার পরও কোনওরকম অভিযোগ দায়ের হয়নি ওই হামলাকারীর বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Drunk fan tries to attack actor vijay sethupathi

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com