বড় খবর

করোনাই ‘কেড়ে নিল’ মা’কে, ‘শোকবিহ্বল’ অরিজিৎ সিং

দিন কয়েক আগেই গায়কের মাকে সুস্থ করতে A- ব্লাড গ্রুপের জন্য সোশ্যাল মিডিয়ায় আবেদন করতে দেখা গিয়েছিল সৃজিত-স্বস্তিকাকে। কিন্তু শেষরক্ষা আর হল না!

arijit singh

অসুস্থ ছিলেন বিগত কয়েক দিন ধরেই। কোভিডে আক্রান্ত হয়েছিলেন। মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে কলকাতায় নিয়ে আসেন অরিজিৎ সিং (Arijit Singh)। ভেন্টিলেশনে ছিলেন। পরবর্তীতে একমো সাপোর্টেও চলে যান। একে একে সব অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল। পাশাপাশি ডায়ালিসিসও চলছিল। ধকল নিতে পারেনি শরীর। তার মাঝেই ব্রেন স্ট্রোক এবং শারীরিক পরিস্থিতির চূড়ান্ত অবনতি ঘটে। চিকিৎসার কোনও রকম কসরত বাকি থাকেনি। তবে শেষমেশ মৃত্যুর কাছে হার মানেন গায়ক অরিজিতের মা। বুধবার রাত এগারোটা নাগাদ মাল্টি অর্গান ফেলিওরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দিন কয়েক আগেই তাঁর A- গ্রুপের রক্তের প্রয়োজন হয়েছিল। কিন্তু বিরল গ্রুপ হওয়ায় তা সহজেই পাওয়া যায়নি। শেষমেশ নেটদুনিয়ায় সৃজিত, স্বস্তিকা মুখোপাধ্যায়রা আবেদন জানান। ব্লাডমেটসের তরফ থেকে বন্দোবস্ত করা হয় সংশ্লিষ্ট রক্তের। ধন্যহাদও জানিয়েছিলেন অরিজিৎ। রক্ত দেওয়ার পর খানিক শারীরিক উন্নতিও হয়েছিল। কিন্তু ফের অবনতি ঘটতে থাকে। এই ক’দিন মাকে নিয়ে ছুটোছুটি করলেও আর শেষরক্ষা হয়নি। পাশে ছিলেন স্ত্রী কোয়েলও। মাতৃবিয়োগে অরিজিতের পরিবারে শোকের ছায়া।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Due to covid 19 arijit singh lost his mother

Next Story
সিঙ্গাপুরে বসেই ‘বড় উদ্যোগ’, বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ভ্যাকসিনের ব্যবস্থা ঋতুপর্ণারrituparna sengupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com