scorecardresearch

বড় খবর

শাহরুখের ‘আচ্ছে দিন’, হিরানিকে বললেন, ‘আমার সান্তাক্লজ, এবার থেকে সেটেই ঘুমবো’

কিং খানের দীর্ঘদিনের ইচ্ছেপূরণ। ঘোষণা নতুন ছবির। দেখুন।

Dunki, Shah Rukh Khan, Rajkumar Hirani, ডাঙ্কি, শাহরুখ খান, রাজকুমার হিরানি, শাহরুখ-রাজকুমার, তাপসী পান্নু, bengali news today
রাজকুমার হিরানি, শাহরুখ খান

২০১৮ সালের পর থেকে পর্দায় দেখা নেই! অনস্ক্রিন কিং খান-ম্যাজিক দেখার জন্য একপ্রকার অধৈর্য-ই হয়ে উঠেছিলেন অনুরাগীরা। চার বছর পর ২০২২ সালের ফ্রেব্রুয়ারি মাসে ফিনিক্স পাখির মতো অবতরণ করলেন ‘পাঠান’-এর টিজার প্রকাশ্যে এনে। তারপর নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধে নয়া ওটিটি প্ল্যাটফর্মের ভুয়ো ঘোষণায় শোরগোল ফেলে দিলেন। সেই প্রচার কৌশলী নিয়ে রীতিমতো হইচই বি-টাউনে। আর এবার কিং খানের দীর্ঘদিনের ইচ্ছেপূরণ করলেন রাজকুমার হিরানি। যার জন্য যারপরপনাই উচ্ছ্বসিত হয়ে শাহরুখ হিরানিকে ‘সান্তাক্লজ’ বলে সম্বোধন তো করলেন-ই, আবার এটাও ঘোষণা করে দিলেন যে, “এবার থেকে তিনি সেটেই ঘুমোবেন।”

ব্যাপারটা কী? খোলসা করেই বলা যাক তাহলে। মঙ্গলবার নতুন ছবির ঘোষণা করলেন শাহরুখ-রাজকুমার। দিন কয়েক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে ‘পাঠান’-এর শুট শেষ করেই হিরানির ছবির কাজ শুরু করবেন তিনি। তবে সেই জল্পনা এযাবৎকাল জিইয়ে রেখেছিলেন কিং খান। কিন্তু মঙ্গলবারই সেই নতুন ছবির খবরে সিলমোহর বসালেন নিজে। সিনেমার নাম- ‘ডাঙ্কি’। তাপসী পান্নুকেও দেখা যাবে এই সিনেমায়।

‘ডাঙ্কি’র ঘোষণা করে শাহরুখ খানের টুইট, “প্রিয় রাজকুমার হিরানি, আরে আপনি তো আমার সান্তাক্লজ। আপনি শুরু করে দিন, আমি ঠিক সময়ে পৌঁছে যাব। আসলে আমি তো এবার থেকে সেটেই থাকব। শেষমেশ আপনার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।” নতুন সিনেমা নিয়ে কিং খানের মন্তব্য, “আমাদের প্রজন্মের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি। আমরা সবসময়েই একসঙ্গে কাজ করার কথা বলতাম। শেষমেশ ‘ডাঙ্কি’র সুবাদে সেই ইচ্ছেপূরণ হওয়ায় আমি খুব খুশি। আমরা এই মাসেই শুট শুরু করলাম। আর শুটিংয়ের প্রতিটা মুহূর্ত বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছি আমি। রাজুর জন্য আমি ডাঙ্কি-মাঙ্কি, সব কিছু হতেই প্রস্তুত।”

[আরও পড়ুন: কন্যাসন্তানও ফেলনা নয়, ট্রেলারে ‘জোরদার’ বার্তা দিয়ে প্রকাশ্যে রণবীর ‘জয়েশভাই’, দেখুন]

প্রসঙ্গত, ‘পিকে’, ‘মুন্নাভাই এমবিবিএস’ পরিচালক হিরানির সঙ্গে এক ভিডিও প্রকাশ্যে এনেই নতুন ছবির ঘোষণা করলেন কিং খান। সেখানেই দেখা গেল, একরাশ প্রশ্ন নিয়ে শাহরুখ হাজির হিরানির অফিসে। বললেন, “স্যর আপনার কাছে কোনও নতুন ছবি আছে কি? পরিচালকের উত্তর – হ্যাঁ আছে। সেখানে কমেডি, রোম্যান্স, আবেগ-অনুভূতি… সবই রয়েছে। কিন্তু তোমার ওই দু’হাত ছড়ানো সিগনেচার পোজ বাদে।” শাহরুখও রসিকতা করতে ছাড়লেন না! পাল্টা বললেন, “স্যর, আমি খুশি খুশি আমার দুই হাত কেটে ফেলতে পারি, আপনার ছবিতে কাজ করার জন্য।”

পরিচালক হিরানি জানালেন, “আমার ফিল্মি কেরিয়ারে শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছে বহুদিন থেকেই ছিল। আগেও একাধিকবার চেষ্টা করেছি। কিন্তু কোনও কারণবশত হয়ে ওঠেনি। ডাঙ্কি ছবিতে শাহরুখের যে এনার্জি, ক্যারিশ্মা দেখা যাবে, আমি সেই ম্যাজিকটাই বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করছি।” রাজকুমার-শাহরুখ জুটির ‘ডাঙ্কি’মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dunki shah rukh khan confirms his next with rajkumar hirani