বড় খবর

মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদলেন কাজল, মুখার্জিবাড়ির পুজোয় এ কী কাণ্ড! দেখুন ভিডিও

কিন্তু হঠাৎ কেন পুজো মণ্ডপে প্রকাশ্যে কেঁদে ফেললেন কাজল?

Durga Puja 2021, Kajol, Kajol breaks down at her family Puja, কাজল, মুখার্জিবাড়ির পুজো, bengali news today
মুখার্জিবাড়ির পুজোয় মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদলেন কাজল

মুখার্জি বাড়ির পুজো মানেই চাঁদের হাট। দুই তুতো বোন রানি মুখোপাধ্যায় আর কাজল (Kajol), বোন তানিশা মুখোপাধ্যায়, মা তনুজা তো বটেই, তার সঙ্গে ভাই তথা খ্যাতনামা বলিউড পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও উপস্থিত থাকেন বলিউড ইন্ডাস্ট্রির তারকা বন্ধুদের নিয়ে। অতিমারীর কোপে গতবার নমো নমো করে সারা হলেও এবার কিন্তু মুখার্জিদের বাড়ির পুজোয় কলেবর নেহাত কম নয়। স্বাভাবিকভাবেই রানি-কাজলদের মামা- মাসি-পিসি, কিংবা তুতো ভাই-বোনেরা এইসময় চলে আসেন পুজোর আসর মাতাতে।

সপ্তমীর পুজো, অষ্টমীর ভোগ খাওয়া থেকে ধুনুচি নাচ, ঢাক বাজানো… চার দিন পাক্কা বাঙালিয়ানায় পুজোর আমেজে মেতে ওঠেন রানি-কাজলের পরিবার। এবারও তার অন্যথা হয়নি। সপ্তমীর দিনই শাড়ি পরে মুখার্জি বাড়ির পুজোয় হাজির কাজল। গোলাপি রঙের শাড়িতে দিব্যি লাগছিল অভিনেত্রীকে দেখতে। কিন্তু এ কী! সবার সঙ্গে গল্প করতে করতে মা দুর্গার সামনেই ঝরঝর করে কেঁদে ফেললেন বলিউড নায়িকা কাজল! আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে যায়। যা এখন নেটমাধ্যমে দাবানল গতিতে ভাইরাল।


[আরও পড়ুন: Durga Puja 2021: ৬৬ পল্লীর পুজোয় ঢাক বাজিয়ে আসর জমালেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিও]

কিন্তু হঠাৎ কেন পুজো মণ্ডপে প্রকাশ্যে কেঁদে ফেললেন কাজল? আসলে অনেকদিন বাদে বড় মামাকে দেখতে পেয়ে আর আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি। উপরন্তু মামাও করোনা আক্রান্ত হয়ে বেজায় অসুস্থ ছিলেন। তাই এবার যখন মামা নিজে সশরীরে পুজো মণ্ডপে হাজির হলেন, কাজল মামাকে দেখে তৎক্ষণাৎ জড়িয়ে ধরেন, শুধু তাই নয় শিশুসুলভভাবে কেঁদেও ওঠেন।

বড় মামা দেব মুখোপাধ্যায়ের সঙ্গে কাজল

একেবারে ঘরের মেয়ের মতোই পুজোর আয়োজনে হাত লাগানোর পাশাপাশি আত্মীয়-স্বজনদের সঙ্গে গল্প করটে দেখা গেল কাজলকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Durga puja 2021 kajol breaks down at her family puja

Next Story
Durga Puja 2021: ৬৬ পল্লীর পুজোয় ঢাক বাজিয়ে আসর জমালেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিওAparajita Adhya, Durga Puja 2021, tollywood, অপরাজিতা আঢ্য, দুর্গাপুজোয় ঢাক বাজালেন অপরাজিতা আঢ্য, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com