বড় খবর

একসঙ্গে ঢাক বাজানো থেকে খুনসুঁটি, পুজোর মণ্ডপে ‘স্বামী-স্ত্রী’ যশ-নুসরত, দেখুন ভিডিও

পুজোতেই প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে ধরা দিলেন যশ-নুসরত।

Durga Puja 2021, Yash Dasgupta, Nusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan at Puja pandal, যশ-নুসরত, যশ দাশগুপ্ত, নুসরত জাহান, bengali news today
পুজোর মণ্ডপে 'স্বামী-স্ত্রী' যশ-নুসরত

গতবছর দুর্গাপুজোয় স্বামী নিখিল জৈনের সঙ্গে অঞ্জলি দিয়েছিলেন। সুরুচি সংঘে গিয়ে ঢাকও বাজিয়েছিলেন। তবে সময় বদলেছে। সঙ্গে পাশের মানুষটিও। এবার আর নিখিল নয়, যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে পুজো মণ্ডপ কাঁপালেন নুসরত জাহান (Nusrat Jahan)। কোনওরকম রাখঢাক না করে প্রকাশ্যেই তারকাজুটিকে দেখা গেল খুনসুঁটিতে মাততে।

সম্প্রতি এক ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই যশকে দেখা গেল জয়ঢাক বাজাতে। সঙ্গ দিলেন সাংসদ-অভিনেত্রীও। প্রসঙ্গত, পঞ্চমীর দিনই যশের জন্মদিন উপলক্ষে তাঁকে ‘স্বামী’ এবং ‘সন্তানের বাবা’ বলে সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত। রবিবার গভীর রাতে একটি কেকের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই কেকের উপরেই দেখা গেল বিশেষ বার্তা। ইংরেজি হরফে লেখা YD। যা কিনা অভিনেতার নাম-পদবীর আদ্যক্ষর। কেকের একদিকে দেখা গেল এক বাবা-সন্তানের অবয়ব। তাতে লেখা ‘ড্যাড’। অন্যদিকে দেখা গেল এক জুটির অবয়ব, তাতে উল্লেখ ‘হাসব্যান্ড’-এর । অতঃপর যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের আরও এক ধাপ রহস্যের যে উন্মোচন হল, তা স্পষ্ট।

[আরও পড়ুন: মাদককাণ্ডে ছেলে জেলে! শাহরুখের বিজ্ঞাপন মুছল শিক্ষা সংস্থা, গর্জে উঠলেন তারকারা]

আসলে ষষ্ঠীর দিন পুজোর বিচারক হিসেবে মণ্ডপে গিয়েছিলেন যশ-নুসরত। একসঙ্গে প্রতিমা দেখলেন। মেতে উঠলেন খুনসুঁটিতে। পুজোতেই প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে ধরা দিলেন যশ-নুসরত। যাবতীয় বিতর্ক পেরিয়ে তাঁরা যে বেশ ভালই জীবন উপভোগ করছেন, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Durga puja 2021 yash dasgupta nusrat jahan at puja pandal

Next Story
Durga Puja 2021: পুজো মানেই বাড়ির দালানে বসে গোটা মল্লিক পরিবারের আড্ডা: কোয়েলKoel Mallick, Durga Puja 2021, Koel Mallick Puja plans, কোয়েল মল্লিক, দুর্গাপুজো, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com