scorecardresearch

বড় খবর

‘পুজোয় সাবেকি সাজ, নো ডায়েট…’, বলছেন অর্জুন চক্রবর্তী

তারকাদের পুজো: পুজোয় কী প্ল্যান? জানালেন ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ অভিনেতা।

‘পুজোয় সাবেকি সাজ, নো ডায়েট…’, বলছেন অর্জুন চক্রবর্তী
ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলায় পুজোর পরিকল্পনা শেয়ার করলেন অর্জুন চক্রবর্তী

তারকাদের পুজো:

পুজো মানেই বাঙালির কাছে কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া, দেদার গান-গল্প, আড্ডা আর অবশ্যই সিনেমা দেখা। আর পুজো রিলিজ মানেই সপ্তমস্বর্গে তারকারা। পাশাপাশি অনুরাগীরাও আহ্লাদে আটখানা। পুজো স্পেশ্যাল সিনেমা রিলিজের লিস্টিতে এবারের অন্যতম তারকা অর্জুন চক্রবর্তী। অভিনেতার এই দুর্গাপুজোটা কাটবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ অ্যাডভেঞ্চারে। অর্জুনের পুজো পরিকল্পনা কী? ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে খোঁজ নিলেন সন্দীপ্তা ভঞ্জ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে প্রশ্ন যেতে, প্রথমেই সিনেমার কথা অভিনেতার মুখে। অর্জুন চক্রবর্তী বললেন, “কর্ণসুবর্ণ রিলিজ করছে ভীষণ এক্সাইটেড। দর্শকের মতো আমরাও রিলিজের অপেক্ষায় ছিলাম। অতিমারী-ই মাঝখানে অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল। তবে সেসব কাটিয়ে শুট পর্ব গিয়ে এবার রিলিজের সময়। তাছাড়া, এই টিমের সঙ্গে পুর্নমিলন .. তাই সব মিলিয়ে মিশিয়ে খুব আনন্দ হচ্ছে।”

“তবে আমার একটাই কথা.. পুজোয় শুধু একটাই বাংলা সিনেমা দেখতে হবে বা শুধু ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ দেখুন দর্শকেরা, একথা আমি বলব না। যে কটা সিনেমা রিলিজ করছে, সবগুলোই একেক দিন সময় করে দেখতেই পারেন। এই দুর্গাপুজো আর যাঁদের সিনেমা রিলিজ করছে, তাঁদের সকলকে শুভেচ্ছা”, বললেন অর্জুন।

[আরও পড়ুন: রক্তজবায় মোড়া খোঁপা! নয়া ফ্যাশনে বাজিমাত স্বস্তিকার.. দেখুন]

সিনেমা দেখা বাদে পুজোয় আর কী প্ল্যান রয়েছে? প্রশ্ন যেতেই তৎক্ষণাৎ অভিনেতার সলজ্জ উত্তর, “আমার কোনওকালেই পুজোয় কোনও প্ল্যান থাকে না! এবারেও ঠিক তাই। কাজের সূত্রেই বড় বড় পুজোগুলো দেখা হয়ে যায় মোটামুটি। ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ প্রচারের দৌলতেই যেগুলো দেখা হয়ে যাবে, সেগুলো উপরি পাওনা। প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখা কোনও দিনই সেভাবে হয় না। আর নস্ট্যালজিয়া বলতে, ছোটবেলায় পরিবারের সঙ্গে কলকাতার বাইরে কদিনের জন্য ঘুরতে যেতাম। এখনও তাই পুজোর কটা দিন পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গেই কাটাই।”

“আর পুজো ফ্যাশন মানেই আমার কাছে সাবেকি সাজ। এথনিকটাই বেশি পছন্দ করি। আর পুজোর পাঁচ দিন কোনওরকম ডায়েট না মেনে চলারই পক্ষপাতী”, যোগ করলেন সোনাদার আবির ওরফে অর্জুন চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Durga puja 2022 arjun chakrabarty shares puja plan