Durga Puja 2022: Koel, Ranjit Mallick at Bhowanipore Mallick Bari Puja: জমজমাট মল্লিক বাড়ির দুর্গাপুজো, শঙ্খ বাজানো, পুজোর জোগাড়ে 'ঘরের মেয়ে' কোয়েল | Indian Express Bangla

জমজমাট মল্লিক বাড়ির দুর্গাপুজো, শঙ্খ বাজানো, পুজোর জোগাড়ে ‘ঘরের মেয়ে’ কোয়েল

ঠাকুরদালানে মা-বাবা, স্বামীর সঙ্গে আড্ডায় নায়িকা।

জমজমাট মল্লিক বাড়ির দুর্গাপুজো, শঙ্খ বাজানো, পুজোর জোগাড়ে ‘ঘরের মেয়ে’ কোয়েল
ভবানীপুর মল্লিক বাড়ির পুজোয় হাজির কোয়েল, নিসপাল সিং, রঞ্জিত মল্লিকরা

জমজমাট মল্লিক বাড়ির দুর্গাপুজো। ষষ্ঠীর সকালেই মা দীপা মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের সঙ্গে ঠাকুরদালানে খোশমেজাজে আড্ডা দিতে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এবার সপ্তমীর পুজোয় একেবারে ঘরের মেয়ের মতোই পুজোর তদারকি করতে দেখা গেল নায়িকাকে।

পরনে হালকা গোলাপি রঙের শাড়ি। খোলা চুল। সিঁথিতে চওড়া সিঁদুর। মেকআপের কোনওরকম লেশমাত্র নেই। সাদামাটা অথচ সাজে আভিজাত্যের ছোঁয়া। তাতেই এবারে মোহময়ী কোয়েল মল্লিক। কখনও বাড়ির সকলের সঙ্গে পুজোর জোগাড়ে হাত লাগালেন। আবার কখনও বা সপ্তমী পুজোয় শঙ্খ বাজাতে দেখা গেল কোয়েলকে। বাবা রঞ্জিত মল্লিকও বাড়ির পুজোয় শশব্যস্ত। শ্বশুরবাড়িতে আদ্যপান্ত ট্র্যাডিশনাল লুকে দেখা গেল কোয়েলের স্বামী তথা প্রযোজক নিসপাল সিং রানেকেও। হাজির কোয়েল-নিসপালের ছেলেও। দাদুর হাত ধরে কাসর বাজাতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত, শহর তিলোত্তমার অভিজাত পরিবারের পুজোগুলোর মধ্যে মল্লিকবাড়ির পুজো নিঃসন্দেহে অন্যতম। স্বাভাবিকভাবেই ভবানীপুরের এই মল্লিক বাড়ির পুজোয় নজর থাকে সবার। কারণ, রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) তত্ত্বাবধানেই এই পুজো হয়ে থাকে। পাশাপাশি মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিকও (Koel Mallick) তারকাসুলভ আচরণ পরিত্যাগ করে একেবারে ঘরোয়া মেয়ের মতো কোমর বেঁধে পুজোর কাজে হাত লাগান। এবারও তার অন্যথা হল না। পুজোর আমেজে ঠাকুরদালানে মা-বাবা, স্বামীর সঙ্গে আড্ডা দিতে দেখা গেল নায়িকাকে। আবার কখনও বা কোয়েল নিজেই পুজোর জোগাড় করলেন।

[আরও পড়ুন: ‘ও লাভলি’! পুজোর গানের মিউজিক ভিডিওয় নজর কাড়লেন ‘কালারফুল’ মদন, দেখুন]

শৈশব থেকেই দুর্গাপুজো ভীষণ স্পেশ্যাল কোয়েল মল্লিকের কাছে। কারণ, পুজোর একমাস আগে থেকেই মল্লিকবাড়িজুড়ে হই-হই। সাজো সাজো রব লেগে থাকে। পরিবারের সকলে মিলে আড্ডা, পুজোর আয়োজন করা থেকে শুরু করে জমিয়ে খাওয়াদাওয়া সব হয়। এবারও তাই। সপরিবারে সকলে সকাল সকাল গিয়ে হাজির হচ্ছেন ভবানীপুরের বাড়িতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Durga puja 2022 koel ranjit mallick at bhowanipore mallick bari puja

Next Story
বাড়ির পুজোয় লুচি-ভোগ, ২০০ বছরের মাতৃ আরাধনার কথা শোনালেন ‘ঊর্মি’ অন্বেষা