scorecardresearch

বড় খবর

এবার ইউভানকে নিয়ে ঠাকুর দেখতে বেরব আমরা: শুভশ্রী

আড্ডা, খাওয়া-দাওয়া জমজমাট শুভশ্রীর পুজো প্ল্যান। আর কী ভাবছেন নায়িকা?

এবার ইউভানকে নিয়ে ঠাকুর দেখতে বেরব আমরা: শুভশ্রী
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পুজোর প্ল্যান কী?

তারকাদের পুজো:

পুজো মানেই কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া, দেদার গান-গল্প, আড্ডা আর অবশ্যই সিনেমা দেখা। সারাবছর শুটিং, সিরিজ, সিনেমার প্রচার কাজের ব্যস্ততা দূরে সরিয়ে পুজোর আমেজে মেতে ওঠেন তারকারা। আর পুজো রিলিজ হলে আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গে টেনশন উপরি পাওনা থাকে তারকাদের। সেই তালিকায় এবার অন্যতম শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কারণ এবার পুজোয় ‘বৌদি ক্যান্টিন’ খুলছেন তিনি। তাছাড়া পুজোর আর কী প্ল্যান রাজ-ঘরনির? খোঁজ নিল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা

দিন কয়েক আগেই সুইৎজারল্যান্ড, প্যারিস থেকে ঘুরে এসেছেন রাজ-শুভশ্রী। শহরে পা রাখতেই পুজোর গন্ধ। আর এদিকে ‘বৌদি ক্যান্টিন’-এর রিলিজ। অতঃপর অভিনেত্রীর ব্যস্ততা এখন তুঙ্গে। ছবির প্রচার, সংসার, সন্তান সামলে দিব্যি পুজোর আমেজে মেতেছেন একেবারে প্রথমা থেকেই। বাড়ির খুদে সদস্য ইউভানও এখন একটু বড হয়েছে। সম্প্রতি পা রেখেছে ২ বছরে। তাই এবার ছেলেকে নিয়ে পুজো পরিক্রমার প্ল্যান রয়েছে রাজ-শুভশ্রীর।

অতিমারী পেরিয়ে বছর দুয়েক বাদে কলকাতায় পুজোর আমেজ। গত দু’বছরের বিষাদ এবার একেবারে পুষিয়ে নিচ্ছেন শহরবাসী। তাই মহালয়ায় দেবীপক্ষ শুরু হতেই রাস্তায় মণ্ডপে মণ্ডপে দর্শনার্থীদের ঢল। কলকাতার চেনা এই পুজোর আমেজের সঙ্গে ছোট্ট ইউভানকে পরিচয় করাতে চান মা শুভশ্রী। তাই পুজোর প্ল্যানও তাকে ঘিরেই।

[আরও পড়ুন: ‘পুজোর উদ্বোধন, সপ্তমীতে ভিয়েতনাম-যাত্রা’, একগুচ্ছ প্ল্যান কনীনিকার]

৩০ সেপ্টেম্বর পঞ্চমীর দিন মুক্তি পেল বৌদি ক্যান্টিন। দর্শকদের কাছে এই ভিন্ন স্বাদের সিনেমা তুলে দিতে পেরে যেমন আশাবাদী, ঠিক তেমনই উচ্ছ্বসিতও বটে নায়িকা। শুভশ্রী জানিয়েছেন, “পরিবারের সঙ্গেই পুজো উদযাপন করবেন। বাড়িতেই খাওয়া-দাওয়া, দেদার গান-গল্প, আড্ডা চলবে। ইউভানকে নিয়ে ঠাকুর দেখতে বেরব।” উল্লেখ্য, প্রতিবছরই রাজ-শুভশ্রী আরবানার ফ্ল্যাটে ইন্ডাস্ট্রির কাছের বন্ধুদের নিয়ে দশমীর আড্ডা বসে।

প্রসঙ্গত, গত বছর অষ্টমীতে ধুতি-পাঞ্জাবী পরে ছোট্ট ইউভান কখনও বাবার কোলে চেপে আবার কখনও বা মায়ের কোল থেকেই অষ্টমীর অঞ্জলি দিয়েছিল। ছোট্ট হাতে ঢাকও বাজানোর চেষ্টা করেছিল। খুদের ওই মিষ্টি ছবি দেখে নেটদুনিয়ার যে মন ভরে গিয়েছিল, তা উপচে পড়া কমেন্ট দেখেই আন্দাজ করা যায়। তাই মা শুভশ্রীর এবারও বিশ্বাস, ইউভান এবারও গুটি গুটি পায়ে ঢাক বাজাবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Durga puja 2022 subhashree ganguly shares puja plan