বড় খবর

দুর্গেশগড়ে গুপ্তধনের সন্ধানে চললেন সোনাদা

‘গুপ্তধনের সন্ধান’ ছবির সিক্যুয়েল ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। একটি ছুরিই রহস্য ভেদ করতে পারে গুপ্তধনের। আরও একবার রহস্য সমাধানের সুযোগ পেয়ে গেলেন আবির চট্টোপাধ্যায়।

Durgeshgorer Guptodhon
কীভাবে দুর্গেশগড় অভিযানে যাবেন সোনাদা এবং টিম, তার অল্পবিস্তর আঁচ পাওয়া গেল ছবির ট্রেলারে

মণিকান্তপুরের জমিদারবাড়ি থেকে শাহ সুজার বাদশাহি গুপ্তধন উদ্ধার করে প্রশংসা কুড়িয়েছিলেন সোনাদা, ঝিনুক ও আবির। আবারও নতুন গুপ্তধনের সন্ধান করতে তৈরি সোনাদা। এবার গন্তব্য দুর্গেশগড়। কীভাবে দুর্গেশগড় অভিযানে যাবেন সোনাদা এবং টিম, তার অল্পবিস্তর আঁচ পাওয়া গেল ছবির ট্রেলারে।

‘গুপ্তধনের সন্ধান’ ছবির সিক্যুয়েল ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। একটি ছুরিই রহস্য ভেদ করতে পারে গুপ্তধনের। আরও একবার রহস্য সমাধানের সুযোগ পেয়ে গেলেন আবির চট্টোপাধ্যায়। এবারও আবিরের সঙ্গে দেখা যাবে ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তীকে। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি।

আরও বলুন, দেবকে ‘ভালবাসি’, রুক্মিণীর এই কথার নেপথ্য কাহিনি জানেন?

ত্রিশূল পাণি দেব রায় কি ইতিহাসের রহস্য সমাধানের চাবিকাঠি? তিনিই কি গুপ্তধনের সন্ধান পেয়েছেন তা হাতাবার চেষ্টায় আছেন? এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজবেন সোনাদা। শুধুমাত্র রহস্যের গন্ধ নয়, এই ছবিতে পরিণত হবে ঝিনুক-আবিরের প্রেমও। এই ছবির চিত্রগ্রাহক সৌমিক হালদার ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব কাঁধে নিয়েছেন বিক্রম ঘোষ।

ছবিতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, কৌশিক সেন, আরিয়ান ভৌমিক, জুন মালিয়া, লিলি চক্রবর্তীকেও। ফেলুদা বা ব্যোমকেশ ছাড়াও, এই সিরিজের মাধ্যমেই নতুন এক গোয়েন্দাকে পেল বাঙালি। আগামী ২৪ মে মুক্তি পেতে চলেছে ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। তবে টলিউডের গোয়েন্দাদের ভিড়ে সোনাদা নিজের জায়গা করে নিলেও তা কতটা অক্ষত রাখতে পারেন সেটা সময়ই বলবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Durgeshgorer guptodhon official trailer abir chatterjee

Next Story
প্রিয়াঙ্কা ও দীপিকার থেকে চোখ ফেরানো গেল নাpriyanka deepika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com