scorecardresearch

‘অন্তিম’ রিলিজের আগে অচেনা বৃদ্ধার আশীর্বাদ নিলেন সলমন, ভাইরাল ভাইজানের কীর্তি

বলিউড সুপারস্টারের এহেন অবতার মন জয় করেছে নেটদুনিয়ার।

Salman Khan, Salman Khan viral video, Antim Promotion, Bollywood, সলমন খান, সলমনের ভিডিও ভাইরাল, অন্তিম প্রোমোশন, bengali news today
সলমন খান

বলিউডের সুপারস্টার তিনি। আর তারকা মানেই ভাবমূর্তি বজায় রাখতে জনসমক্ষে বাধো-বাধো ভাব! মেপেজুঁখে কাজ করার অভ্যেস। সর্বপরি স্টারডম বজায় রাখার আপ্রাণ চেষ্টা করে থাকেন সব তারকারাই। কিন্তু সলমন খান হাঁটলেন অন্য পথে।

তারকাসুলভ হাবভাব তো দূর-অস্ত! বরং ‘অন্তিম’ রিলিজের প্রাক্কালে এমন এক কাণ্ড ঘটালেন, যা নিয়ে নেটদুনিয়া এখন সরগরম। কী ঘটেছে? নতুন ছবি মুক্তির প্রাক্কালে মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন সলমন খান। সেখানেই ভাইজানকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সেই ভীড়ের মাঝে উপস্থিত ছিলেন এক বৃদ্ধাও। সুপারস্টারকে দেখেই চারদিকে উল্লাস, চিৎকার- ভাইজান ভাইজান। তবে সলমনের কিন্তু ওই ভীড়ের মাঝেও নজর যায় বৃদ্ধার দিকে। লোক পাঠিয়ে তিনি ডেকে আনেন ওই বয়স্কা মহিলাকে। যিনি কিনা মেয়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন অন্তিম-এর প্রচারে।

[আরও পড়ুন: লর্ডসের মাঠে কপিল দেবের দুর্ধর্ষ ক্যাচ, বিশ্বজয়ের স্মৃতি ফেরাল রণবীর সিংয়ের ‘৮৩’ টিজার]

এই বয়সি মহিলা অনুরাগী দেখে সলমন তাঁর সামনে মাথা ঝুঁকিয়ে আশীর্বাদ নেন। কুশল-মঙ্গল বিনিময় করার পর দু-চার কথাও বলেন ওই অচেনা বৃদ্ধার সঙ্গে। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন তাঁর সঙ্গে। তৎক্ষণাৎ এমন মুহূর্ত লেন্সবন্দী করে ফেলেন পাপ্পারাজিরা। যে ভিডিও এখন নেটদুনিয়ায় দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে।

ভাইজানের এমন সহজ-সরল আচরণে মুগ্ধ অনুরাগীরা। কেউ বলছেন, “বেজায় ভাল মনের মানুষ।” আবার কারও মন্তব্য, “এত বড় সুপারস্টার হয়েও একদম মাটির মানুষ। কোনও অহংকার নেই। সেইজন্যই তো এত মানুষ ওঁকে ভালবাসে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: During antim promotion salman khan took blessing from old lady