বড় খবর

শাড়ি পরে অন্য কেন্দ্রের কয়লাখনি পরিদর্শনে! ‘বিধিভঙ্গের’ অভিযোগ তৃণমূলের সায়নীর বিরুদ্ধে

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র ছাড়িয়ে জামুরিয়া কেন্দ্রের কোলিয়াড়িতে চলে যান তৃণমূলের তারকা প্রার্থী।

saayoni

দলনেত্রীর মতোই স্পিরিট! পায়ে চোট নিয়েও বাংলার এপ্রান্ত থেকে ওপ্রান্ত যেমন হুইলচেয়ার সঙ্গী করেই ঘুরে বেড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banedrjee), প্রচারের ময়দানে ঠিক তেমনই তুখোর তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। আসানসোলে এখন কাঠফাটা গরম। কিন্তু তাতে কী! এই তপ্ত আবহাওয়াতেও রীতিমতো ‘ব্ল্যাক-হর্স’-এর মতো বিভিন্ন এলাকায় ছুটে বেড়াচ্ছেন সায়নী। ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে প্রচারের মাঠে কোনওরকম কসরত করতেই বাকি রাখছেন না তিনি। তাঁর সঙ্গে পাল্লা দিতে গিয়ে রীতিমতো নাস্তানাবুদ হতে হচ্ছে দলীয় কর্মী-সমর্থকদের। এবার পাশের বিধানসভাকেন্দ্র জামুড়িয়ার কোলিয়াড়িতে গিয়ে বিতর্কে জড়ালেন ঘাসফুল শিবিরের।

শুক্রবার রোজকার মতোই তৃণমূলের কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়েছিলেন সায়নী ঘোষ। কিন্তু আচমকাই প্রচারের রুট বদল করেন! নিজের বিধানসভা কেন্দ্র ছেড়ে জামুরিয়ার পিওর সিয়ারশোল কোলিয়াড়িতে চলে যান তৃণমূলের তারকা প্রার্থী। এলাকার কচিকাঁচা কিংবা শ্রমিকদের সঙ্গে কথা বলেই ক্ষান্ত হননি তিনি। এরপর আবার শাড়ির পরেই কোলয়াড়ির ভিতরেও ঢুকে পড়েন সায়নী ঘোষ! আর তাতেই দানা বেঁধেছে বিতর্ক। কারণ, শাড়ি পড়ে এভাবে কোলিয়াড়িতে যাওয়ার নিয়ম নেই। মাথায় অবশ্য হেলমেট ছিল। তবে বিতর্কে জড়ানোর আরও একটি কারণ হল, আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র ছাড়িয়ে জামুরিয়া কেন্দ্রের কোলিয়াড়িতে চলে যান তিনি। ব্যস, এতেই ঘটে বিপত্তি!

এপ্রসঙ্গে আসানসোল দক্ষিণের তৃণমূল ব্লক সভাপতি দেবনারায়ণ দাসের বক্তব্য, “আমার বিধানসভা এলাকায় এমন কোনও ঘটনা ঘটেনি, জামুরিয়ায় হয়েছে। এই বিষয়ে কিছু বলতে পারব না।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: During campaign tmc candidate saayoni ghosh fuels controversy

Next Story
প্রচারে মুখোমুখি ‘রাম-বাম’ প্রার্থী, গাড়ি থামিয়ে সেলিমের ‘পা ছুঁয়ে প্রণাম’ যশেরyash
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com