বড় খবর

‘ভোট হয়ে যাওয়া জায়গাগুলোয় লকডাউন করুন’, প্রশাসনের কাছে ‘আর্জি’ সাংসদ দেবের

বাংলায় করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের মাঝেই নির্বাচনী প্রচারে গিয়ে একাধিকবার তৃণমূল সাংসদ দেবের মুখে সতর্কবার্তা শোনা গিয়েছে।

dev

বাংলায় করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের মাঝেই নির্বাচনী প্রচারে গিয়ে একাধিকবার তৃণমূল (TMC) সাংসদ দেব (Dev) সতর্কবার্তা দিয়েছেন। রাজনৈতিক রং-দল নির্বিশেষে কর্মী-সমর্থকদের মাস্ক ব্যবহার করার আর্জি জানিয়েছেন। এবার রাজ্যের জেলা প্রশাসনগুলির কাছে অনুরোধ রাখলেন, যেসব কেন্দ্রে নির্বাচন হয়ে গিয়েছে, অন্তত সেইসব জায়গায় লকডাউন করে করোনা সংক্রমণ থেকে সাধারণ মানুষকে বাঁচানোর জন্য।

প্রসঙ্গত ভোটের রঙ্গমঞ্চে করোনা (Covid-19) কোন ছাড়! মাস্ক পরার বালাই নেই। সুরক্ষাবিধিকে বুড়ো আঙুল দেখিয়েই রমরমিয়ে চলছে ভোটের প্রচার। ওদিকে মারণ ভাইরাসের দ্বিতীয় ঢেউ আন্তর্জাতিক বেড়াজাল টপকে ভারতে তথা রাজ্যেও প্রবেশ করেছে। নিত্যদিন হু-হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যাও ভাঁজ ফেলেছে স্বাস্থ্যবিদদের কপালে। কিন্তু তাতেও লোক-লস্কর নিয়ে নির্বাচনী (West Bengal Assembly Election 2021) প্রচার আটকে নেই। রাজ্যে করোনা সংক্রমণের এমন চরম পরিস্থিতিতেই অভিনব নিদান শোনা গেল তৃণমূলের তারকা সাংসদ দেবের মুখে।

শুক্রবার হাবড়ার পর স্বরূপনগরের প্রচারসভা থেকেই প্রত্যেক জেলার এসপি এবং ডিএমদের কাছে তিনি আর্জি জানালেন যে, ভোট হয়ে গিয়ে থাকলে সেসব জায়গায় লকডাউন করে দিন। এতে সংক্রমণ কম ছড়াবে। আর সাধারণ মানুষকেও মারণ ভাইরাসের ছোবল থেকে বাঁচানো সম্ভব হবে। শুধু নির্বাচনী প্রচারে গিয়েই সতর্কবাণী দিয়ে ক্ষান্ত থাকেননি তৃণমূলের সাংসদ-অভিনেতা। তাঁর হোয়াটসঅ্যাপ স্টেটাসেও সেই একই বার্তা।

দেবের মন্তব্য, “যেই যেই স্থানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন বা করোনা প্রতিরোধকারী কিছু উপযুক্ত ব্যবস্থা করে অন্তত সেখানকার মানুষগুলোকে বাঁচান, জেলাশাসক-পুলিশ সুপারদের কাছে এটাই অনুরোধ করব।” রাজনীতির মঞ্চে তৃণমূল সাংসদ দেব যে ক্রমাগত এক দৃষ্টান্ত তৈরি করছেন, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: During campaign tmc mp dev urges dm sp to order a lockdown

Next Story
‘নির্দিষ্ট তাপমাত্রায় করোনা উবে যায়!’, মাস্কহীন মুখে ‘আজব দাবি’ বিজেপিপ্রার্থী রাজশ্রীরrajshree rajbanshi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com