বড় খবর

‘মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না!’ প্রচারে ‘ক্ষুব্ধ’ তৃণমূল সাংসদ নুসরত! নেটমাধ্যমে নিন্দার ঝড়

ভাইরাল ভিডিও শেয়ার করে বিঁধেছে বিজেপিও।

nusrat

চৈত্রের খাঁ-খাঁ রোদ্দুর। ভোট (West Bengal Assembly Election 2021) উৎসবের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। তাই শেষেবেলাতেও প্রচার তুঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একনিষ্ঠ সৈনিক হিসেবে দেব-মিমি-নুসরতরা প্রচারের মাঠে বিজেপির বিরুদ্ধে গোল হাঁকাচ্ছেন। তার মাঝেই কাটল তাল-লয়! কীরকম? অশোকনগরে প্রচারে গিয়ে মেজাজ হারালেন তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। করে বসলেন বেঁফাস মন্তব্য! বললেন, “১ ঘণ্টারও বেশি সময় ধরে র‍্যালি করছি। মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না আমি!” ভোটের প্রচারের মাঝেই খোদ ঘাসফুল শিবিরের সাংসদের মুখে এমন মন্তব্য শুনে হতবাক উপস্থিত অনেকেই! অতঃপর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটদুনিয়ায় ভাইরাল হতেও সময় নেয়নি। বিরোধী শিবিরের নেতা-মন্ত্রীরাও স্বাভাবিকবশত মজেছেন মমতা শিবিরের সাংসদ তথা মুখপাত্রের মুখে এমন কথা শুনে। এককথায়, নেটদুনিয়াজুড়ে এক্কেবারে ঝড় তুলে দিয়েছে নুসরত জাহানের এমন মন্তব্য।

নিন্দাও কম হচ্ছে না! ঠিক কী হয়েছে? শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে গিয়েছিলেন তৃণমূলের (TMC) তারকা সাংসদ নুসরত জাহান। তীব্র গরম আর রোদের মাঝেই প্রায় ১ ঘণ্টার উপর হুডখোলা গাড়িতে চেপে প্রচার চালাচ্ছিলেন। তারপরেও আরও কিছুক্ষণ তাঁকে প্রচার করার আর্জি জানান স্থানীয় তৃণমূল নেতৃত্বরা। আর তাতেই ‘বেঁকে বসেন’ নুসরত জাহান। তৃণমূল সাংসদ-অভিনেত্রী সাফ জানিয়ে দেন যে, তাঁর পক্ষে এর থেকে বেশিক্ষণ প্রচার করা আর সম্ভব নয়। শুধু তাই নয়। যেমন বলা তেমন কাজ! মুখের কথা শেষ হওার আগেই গাড়ি থেকে নেমে যান।

দলীয় কর্মীদের সঙ্গে নুসরতের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতেই দেখা যায়, কেউ একজন তাঁকে বোঝাচ্ছেন যে, সামনেই বড় রাস্তা। আর আধঘণ্টা গেলেই হবে। আর একথা শুনেই হাত নেড়ে অসম্মতি জানান নুসরত। এরপরই হুডখোলা গাড়ির রডের নীচ দিয়ে মাথা গলিয়ে নেমে যান। শুধু তাই নয়, কোনও দিকে না তাকিয়ে নিজের ভিআইপি গাড়িতে ওঠার সময় বলেই ফেলেন, “এক ঘণ্টার উপর ব়্যালি করছি। মুখ্যমন্ত্রীর জন্যও করি না। ঠাট্টা হচ্ছে?” আর সেই ভিডিওতেই মজেছে বিরোধী শিবিরপক্ষ। খোরাক করতে ছাড়েনি বিজেপিও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: During campaign tmc mp nusrat jahans viral video fuels controversy

Next Story
‘আমি একজন অবাঞ্ছিত কন্যা সন্তান’, কেন এই ট্যুইট করলেন কঙ্গনা?Kangna Ranaut, Thalaivi, Tejas, National Award, Twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com