scorecardresearch

বড় খবর

অভিষেক-শ্বেতার জমজমাট ভাইফোঁটা, বচ্চন ভাই-বোনের ছবি হুহু করে ভাইরাল

ভাইবোনের খুনসুটিতে জমে উঠল ভাইফোঁটার অনুষ্ঠান

অভিষেক-শ্বেতার জমজমাট ভাইফোঁটা, বচ্চন ভাই-বোনের ছবি হুহু করে ভাইরাল
ভাইফোঁটায় অভিষেক-শ্বেতা

ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা – ভাইফোঁটার শুভ দিনেই উৎসবের আনন্দ বচ্চন পরিবারে। ভাই অভিষেককে ফোঁটা দিলেন শ্বেতা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি।

দ্বিতীয়া পড়তেই ভাইফোঁটা সারলেন শ্বেতা এবং অভিষেক। দুই ভাইবোনে একসঙ্গে বসে নিয়ম পালন যেমন করলেন তেমনই ছবি তুলতে ভুললেন না। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্বেতা লিখলেন, “এই মানুষটা সূর্যের আলোর মত, এবং রামধনুও। শুভ ভাই দুজ”। দুই ভাইবোনের মধ্যে খুনসুটির ঝলকও মিলল। প্রথম ছবিতে বোনের দিকে রেগে তাকিয়ে আছেন অভিষেক। এমনিতেও দিদির সঙ্গে মান অভিমানের সম্পর্ক, এসব লেগেই থাকে।

অভিষেকের সঙ্গে শ্বেতার সম্পর্ক ঠিক কিরকম সেই নিয়ে নানান গল্প শোনা যায়। আর অমিতাভ এমনিতেও মেয়েকে একটু বেশি ভালবাসেন, সেই কথা কেবিসির মঞ্চেও জানিয়েছেন। আর শ্বেতা? সে কিন্তু ভাই অন্ত পরান। অভিষেককে প্রচণ্ড মাত্রায় ভালবাসেন। কিছুদিন আগেই তিনি এক শোয়ে জানিয়েছিলেন, যে হারে তাঁর বাবার সঙ্গে ভাইয়ের তুলনা করা হয়, একেবারেই এই বিষয়টি তাঁর পছন্দ নয়। দুজনের মধ্যে তুলনা করা হতাশাজনক বলেই দাবি করেছিলেন তিনি। ভাইকে কষ্ট পেতে দেখলে নিজেও যথেষ্ট কষ্ট পান শ্বেতা। এমনকি অভিষেককে যারা ট্রোল করেন তাঁদেরও যে ভাল চোখে দেখেন না শ্বেতা, সেটিও জানিয়েছিলেন।

এদিকে, দুই ভাইবোনকে একসঙ্গে ছবিতে দেখেই ভালবাসায় ভরিয়েছেন অনেকে। কেউ বলেলন, দুজনেই খুব মিষ্টি, ভালবাসা। আবার কেউ বললেন প্রথম ছবিটা ফ্রেম করিয়ে রাখো, খুব সুন্দর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: During occasion on bhai dooj sweta bachchan calls abhishek sunshine