scorecardresearch

Dus Ka Dum: সলমন খানের সঙ্গে ঠাট্টা তামাশার সওয়ারি

প্রতি সপ্তাহের সোম এবং মঙ্গলবার সন্ধ্যে ৮.৩০ থেকে সোনি টিভিতে দেখা যাবে দশ কা দম। যেখানে একাই একশ ভাইজান। ২৬ টি এপিসোড ধরে চলবে ঠাট্টা তামাশার সওয়ারি।

Dus Ka Dum: সলমন খানের সঙ্গে ঠাট্টা তামাশার সওয়ারি
সোম এবং মঙ্গলবার সন্ধ্যে ৮.৩০ থেকে সোনি টিভিতে দেখা যাবে দশ কা দম

আজ থেকে ড্রয়িংরুমে ঢুকে পড়লেন সল্লুভাই। না বিগবসের ঘরে নয়, আবারও তাঁকে দেখা যাবে দশ কা দমের হট সিটে। নয় বছর আগে সলমন খানের সঞ্চালনায় ব্যাক টু ব্যাক দুটি সিজনই মন কেড়েছিল দর্শকের। শো’এর শুরু থেকে শেষ অবধি ছিল হাসি মজা খোরাকের ছবি। এবারও তার ব্যতিক্রম হবে না আশা করাই যায়, আর সেই কারণেই ঢেলে সাজানো হয়েছে দশ কা দমের গোটা আইডিয়া। শো-এর হাল ধরে থাকবেন স্বয়ং ভাইজান। সন্ধ্যে ৮.৩০ থেকে চোয়াল ব্যথা করতে সক্ষম হবে সলমন খান সঞ্চালিত দশ কা দম, এমনটাই দাবি করেছেন শো-এর প্রোযোজক।

প্রতি সপ্তাহের সোম এবং মঙ্গলবার সন্ধ্যে ৮.৩০ থেকে সোনি টিভিতে দেখা যাবে দশ কা দম। যেখানে একাই একশ ভাইজান। ২৬ টি এপিসোড ধরে চলবে ঠাট্টা তামাশার সওয়ারি। কোনো এপিসোড বাদ পড়লে দুঃখ পাবেন না, কারণ সেই এপিসোড মজুত থাকবে Sony LIV অ্যাপে। মুম্বাই শহরের গ্ল্যামারাস ফিল্ম সিটিতে শুরু হয়েছে শুটিং।

যাঁরা এই মূহুর্তে অডিশনের পাঁচিল টপকে ঢুকে পড়েছেন খেলার আসরে তাঁদের জন্য প্রথম রাউন্ডে থাকবে পাঁচ কা পাঞ্চ। নকআউট রাউন্ড ৩টে প্রশ্নের উত্তর ঠিক হলেই পৌছে যাবেন পরের ধাপে। দ্বিতীয় ধাপ ১০ গুনা দম, যেখানে প্রতিযোগী দুই থেকে দশ বার সুযোগ পাবেন টাকা জেতার। ঠিকঠাক এগোতে পারলে তৃতীয় ধাপে তাঁর কাছে আসবে সুপার সওয়াল। তার জবাব দিতে পারলেই জিতে যাবেন দ্বিতীয় ধাপের চেয়ে দশ গুন বেশি টাকা। কিন্তু উত্তর সঠিক দিতে না পারলে মিলবে দ্বিতীয় ধাপের ১০ শতাংশ টাকা। চাইলে তৃতীয় ধাপের আগেই খেলার ময়দান ছেড়ে যেতে পারেন প্রতিযোগী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dus ka dum salman khan game show bengali dus ka dum