বড় খবর

সিনেমার মধ্যে সিনেমা, ব্যর্থ পরিচালকের বহমান কাহিনী নিয়ে মুক্তি পাচ্ছে ‘এভাবেই গল্প হোক’

আগামী শুক্রবার ২৮মে ‘এভাবেই গল্প হোক’ মুক্তি পাচ্ছে অনলাইন প্ল্যাটফর্ম ক্লিকে।

evabei golpo hok

সিনেমার মধ্যে সিনেমা! আজ্ঞে। এক ব্যর্থ পরিচালকের স্ট্রাগল নিয়ে ছবি তৈরি করেছেন রোহন সেন। কিছু গল্প শেষ হয়েও হয় না শেষ। জীবনের হিসেবে গড়মিল হওয়ার মাঝেই ঘুরপাক খায় কিছু কথা, কিছু সম্পর্ক। বহমান সেই গল্পের চরিত্র বদলায় বারবার। তবু চলতেই থাকে তার রেশ। এমনই এক ভাবনা নিয়ে তৈরি ‘এভাবেই গল্প হোক’ (Ebhabei Golpo Hok)।

“স্বপ্নে দেখা পক্ষিরাজ, দূর আকাশে ছুটছে আজ, জ্বলবে আলো, পুড়বে ছাই, সময় তোমায় খুঁজছে তাই…” সেই কালের নিয়মেই বহমান গল্প পাল্টায় রং, ব্যর্থতার ঘ্রাণে অঘোর হয়, কিন্তু হাল ছাড়লে কি চলে! অভিজিৎ মুখোপাধ্যায়, ছবির মূল চরিত্রকে কেন্দ্র করে এভাবেই এগোয় গল্প। পরতে পরতে টুইস্ট।

অভিজিৎ পেশায় পরিচালক। তবে পরপর তিনটে ছবি বানিয়েও বক্স অফিসে সুনাম করতে পারেননি। রহস্য-রোমাঞ্চকর ঘরানার ছবিতে অভ্যস্ত এই পরিচালকের হঠাৎই একটি রোম্যান্টিক সিনেমা তৈরির সাধ জাগে। সেইমতো অঞ্জন নামে এক প্রযোজককে তিনি গল্প শোনাতেও যান। কিন্তু বেঁকে বসেন সেই প্রযোজক। আসলে, ব্যর্থ পরিচালককে সহজে ছাড়পত্র দিতে চান না কেউই। কিন্তু গল্প শোনানো যতই এগোতে থাকে প্রযোজক অবাক হয়ে যান। কারণ, প্লটের পর প্লট, এ গল্পের যেন কোনও অন্তই নেই। গল্পটি কি তাহলে পরিচালক অভিজিতের আত্মকথা? এর শেষ-ই বা কোথায়? পরিচালক কি শেষমেষ ছবিটি বানিয়ে উঠতে পারবেন? এহেন নান প্রশ্ন তুলেই কৌতূহল জাগায় ‘এভাবেই গল্প হোক’ ছবির ট্রেলার।

রোহন সেন পরিচালিত এই ছবি ইতিমধ্যেই দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছে। আগামী শুক্রবার ২৮মে ‘এভাবেই গল্প হোক’ মুক্তি পাচ্ছে অনলাইন প্ল্যাটফর্ম ক্লিকে।

ছবিতে অভিনয় করেছেন আনন্দ এস চৌধুরি, শান্তিলাল মুখোপাধ্যায়, জয় সেনগুপ্ত, রূপাঞ্জনা মিত্র, বিবৃতি চট্টোপাধ্যায়, শাস্বতী গুহঠাকুরতা এবং প্রয়াত মৃনাল মুখোপাধ্যায়েরর মতো অভিনেতারা। উল্লেখ্য, রূপঙ্কর বাগচী, অমৃতা দে এবং কিঞ্জল চট্টোপাধ্যায়র মতো শিল্পীদের কণ্ঠে অনবদ্য কিছু গান ‘এভাবেই গল্প হোক’ ছবিটিতে এক অন্য মাত্রা যোগ করেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ebhabei golpo hok to release on klikk

Next Story
‘বাজার মন্দা যাচ্ছে খেটে খান, আমার নামে ফুটেজ খাবেন না!’, শ্রীলেখাকে ‘পাল্টা’ রিমঝিমেরRimjhim Mitra, Sreelekha Mitra, tollywood, শ্রীলেখা মিত্র, রিমঝিম মিত্র, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com