স্বস্তি নেই! ২০০ কোটির প্রতারণা মামলায় ফের জ্যাকলিনকে দিল্লিতে তলব ED’র

ফের কবে জ্যাকলিন ফার্নান্ডেজকে জেরা করা হবে ইডির তরফে?

Jacqueline Fernandez, Bollywood, ED summoned Jacqueline Fernandez, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইডি, bengali news today, bollywood
জ্যাকলিন ফার্নান্ডেজ

রবিবার দুবাই উড়ে যাওয়ার পথে ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacueline Fernendez) পথ আটকেছিল ইডি। দিল্লি নিয়ে এসে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে আগেই শোনা গিয়েছিল। এবার ৮ ডিসেম্বর ফের জ্যাকলিনকে তলব করেছে ইডি। এমনটাই কেন্দ্রীয় ওই তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

সংশ্লিষ্ট মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর এবং তাঁর স্ত্রী লিনা পলকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। তাঁদের জেরা করেই উঠে আসে অভিনেত্রীর নাম। তারপর জ্যাকলিনের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে ইডি। সেই নোটিশের সুত্র ধরেই বিদেশ উড়ে যাওয়ার আগে আটক হন অভিনেত্রী।

[আরও পড়ুন: ইরফান আমাকে বলেছিল মৃত্যু ওঁকে নিতে আসছে…: নাসিরুদ্দিন শাহ]

ব্যবসায়ী সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। যদিও অভিনেত্রী সেই গুঞ্জন নস্যাৎ করেছে। কিন্তু প্রাথমিক তদন্তে ইডি জানতে পেরেছে, সুকেশ গত এক বছরে প্রায় ৫০ লক্ষ টাকার উপহার জ্যাকলিনকে দিয়েছে। যার মধ্যে ঘোড়া, গয়না, চিনা মাটির বাসনপত্র রয়েছে। দিয়েছেন ৯ লক্ষ টাকার বিড়াল, ৫২ লক্ষ টাকার ঘোড়া। সেই প্রসঙ্গে জিজ্ঞসাবাদ করতেই জ্যাকলিনকে দিল্লি আনা হবে। যদিও গত অক্টোবর মাসে একাধিকবার এই মামলায় ইডি জেরার মুখে পড়েছেন অভিনেত্রী।

কী অভিযোগ সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে? জানা গিয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিংকে প্রতারিত করে ২০০ কোটি টাকা আত্মস্যাৎ করেছেন সুকেশ এবং স্ত্রী লীনা পাল। যদিও এই খবর রটতেই, সুকেশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন জ্যাকলিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ed has summoned jacqueline fernandez yet again

Next Story
বিয়ে করলেন সায়ন্তনী, ‘শাঁখা-পলা, সিঁদুর পরে অভিভূত’ বলছেন নবপরিণীতা অভিনেত্রী
Show comments