বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

Jacqueline Fernandez: আর্থিক দুর্নীতি মামলায় জ্যাকলিনকে ম্যারাথন জেরা করল ইডি

টানা ৫ ঘণ্টা ধরে জ্যাকলিনকে জেরা ইডি আধিকারিকদের।

Jacqueline Fernandez, ED questioned Jacqueline Fernandez, ED, ইডি, জ্যাকলিন ফার্নান্ডেজ, bengali news today
জ্যাকলিন ফার্নান্ডেজকে জেরা ইডির

আর্থিক দুর্নীতি মামলায় এবার নাম জড়াল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। আর সেই প্রেক্ষিতেই ইডির দপ্তরে কড়া জেরার মুখে বলিউড অভিনেত্রী। দিন কয়েক আগেই এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের তরফে সমন পাঠানো হয়েছিল জ্যাকলিনকে। সোমবার দিল্লিতে ডেকে পাঠানো হয় তাঁকে। সেই মতোই আজ দিল্লিতে ইডির (ED) দপ্তরে ম্যারাথন জেরা করা হল জ্যাকলিন ফার্নান্ডেজকে।

সংবাদসংস্থা সূত্রে খবর, পাঁচ ঘণ্টা ধরে ইডি আধিকারিকরা জেরা করে চলেছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিনকে। উল্লেখ্য, অভিনেত্রী কিন্তু সংশ্লিষ্ট আর্থিক তছরূপ মামলায় সরাসরি অভিযুক্ত নন। তিনি এই মামলার সাক্ষী। চেন্নাইয়ের বাসিন্দা সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক দুর্নীতির অভিযোগে মামলা দায়ের হয়েছিল। সেই মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্যই জ্যাকলিনকে সোমবার দিল্লিতে ডেকে পাঠিয়েছিল ইডি। বয়ান রেকর্ড করা হবে অভিনেত্রীর।

[আরও পড়ুন: জনসমক্ষে নাচতে লজ্জা পাচ্ছিলেন শত্রুঘ্ন, ধর্মেন্দ্র বললেন, ‘একটু মদ খেয়ে নাও’]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ইয়ামি গৌতমকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন ইডি আধিকারিকরা। এবার ইডির আতস কাঁচের তলায় জ্যাকলিন ফার্নান্ডেজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ed questioned jacqueline fernandez

Next Story
কৃষ্ণের চরিত্রে অভিনয়ে রাজি ছিলেন না নীতীশ ভরদ্বাজ! কারণটাও আজবNitish Bharadwaj , Mahabharat , B.R Chopra , Sree Krishna, Krishna Janmashtami, জন্মাষ্টমী, নীতিশ ভরদ্বাজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com