scorecardresearch

ইম্পা নির্বাচনে জয়ী তৃণমূল, দাঁত ফোটাতে পারল না বিজেপি

ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যাসোসিয়েশন অর্থাৎ ইম্পা’র নির্বাচন ছিল। আর তাতেই হোঁচট খেল গেরুয়া দল। জয় পেল তৃণমূল কংগ্রেস।

EIMPA election
নির্বাচনের পরের ছবি। ফোটো- রেশমী মিত্রর ফেসবুক থেকে

অনেকদিন ধরে টলিপাড়ায় নিজের জায়গা করার চেষ্টা করছে গেরুয়া শিবির। একের পর এক সংগঠন খুলে চাপের মুখে ফেলতে চেয়েছে সবুজকে। এই পরিস্থিতিতেই এদিন ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যাসোসিয়েশন অর্থাৎ ইম্পা’র নির্বাচন ছিল। আর তাতেই হোঁচট খেল গেরুয়া দল। জয় পেল তৃণমূল কংগ্রেস।

এদিন নির্বাচনের ফল প্রকাশের পর উচ্ছ্বসিত সদস্যরা ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়। নির্বাচনের পর কলাকুশলী ও টেকনিশিয়ানদের ফোরামের দায়িত্ব পেল তারা। ২১টি আসনের প্রতিটিতেই নিজেদের জয় কায়েম রাখতে পেরেছে টিএমসি। যুব ও ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও বুধবার উপস্থিত ছিলেন ইম্পায়। সদস্যদের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিলেন তিনি।

EIMPA
নির্বাচনের পর ইম্পায় অরূপ বিশ্বাস। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, সার্ভিস চার্জ বাড়ছে সিঙ্গলস্ক্রিনে, ধর্মঘট প্রত্যাহার ইম্পার

সিনেমা হল নিয়ে কিছুদিন আগে চাপে পড়েছিল ইম্পা। বারবার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন সত্ত্বেও বাড়ানো হচ্ছিল না সার্ভিস চার্জ। অবশেষে সেই সমস্যার সমাধানও হয়েছিল। এদিন ইম্পার প্রেসিডেন্ট প্রিয়া সেনগুপ্ত বলেন, ”ভীষণ খুশি। আরও বেশি করে কাজ করব ইন্ডাস্ট্রির জন্য। বিরোধী পক্ষ অনেক মিথ্যে রটনা রটিয়েছিল কিন্তু তাতে আখেরে লাভ হলনা।”

যেভাবে বিজেপি বনাম তৃণমূলের ধুন্ধুমার শুরু হয়েছিল টলিগঞ্জে তাতে ভাবা হয়েছিল সাঁড়াশি আক্রমনের পথে নামছে বিজেপি। টেকনিশিয়ানদের বকেয়া টাকা না দিতে পারায় তারা চাপ সৃষ্টি করেছিল গেরুয়া শিবির। কিন্তু আখেরে লাভ হলনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Eimpa election at eimpa house tmc wins